রাজনীতি

সময় মতো বিএনপি ঠিকই নির্বাচনে যাবে : স্বরাষ্ট্রমন্ত্রী

ঢাকা, ২৮ জানুয়ারি , (ডেইলি টাইমস ২৪):

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, আপত্তি ছাড়া বিএনপি কোনো বিষয়ই মানে না। আপত্তি করাই তাদের ধর্ম। সময়মতো তারা ঠিকই নির্বাচনে যাবে।
শুক্রবার বিকালে মৌলভীবাজারের শমশেরনগর রেলস্টেশন এলাকায় সংস্কার করা ঐতিহ্যবাহী তোরণের উদ্বোধন অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।
স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, সাংবাদিকদের পুলিশ নির্যাতন করে না। মাঝে মধ্যে পুলিশের সঙ্গে ধাক্কাধাক্কি লেগে যায়। বৃহস্পতিবারও তাই হয়েছে।
এ সময় উপস্থিত ছিলেন কারা মহাপরিদর্শক সৈয়দ ইফতেখার উদ্দীন, আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মিসবাহ উদ্দীন সিরাজ, আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য কমলগঞ্জ উপজেলা চেয়ারম্যান অধ্যাপক রফিকুর রহমান প্রমুখ।
মৌলভীবাজারের কুলাউড়ার লংলার জমিদার আলী আমজাদের বংশধর নওয়াব আলী হায়দর খাঁন ও নওয়াব আলী আজগর খাঁনের বিশেষ আমন্ত্রণে ১৯৫১ সালের ফেব্রুয়ারিতে ইরানী রয়েল ইয়ার ফোর্সের একটি বিমানে শমশেরনগর বিমান বন্দরে অবতরণ করেন ইরানের সে সময়কার শাহেন শাহ রেজা পাহলভী। তার সম্মানার্থে শমশেরনগর রেলওয়ে স্টেশনে তোরণ  স্থাপিত হয়। কয়েক বৎসর পূর্বে গাড়ির ধাক্কায় একটি তোরণ ভেঙ্গে গেলে শমশেরনগরের প্রাক্তন শিক্ষার্থীরা চাঁদা তুলে ঐতিহ্যবাহী এই তোরণটি দুটি পূণর্নির্মাণ করেন।
Show More

আরো সংবাদ...

Back to top button