আন্তর্জাতিক

ইডি কর্তার সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক গৌতম কুণ্ডুর স্ত্রীর, ফাঁস ভিডিও!

ঢাকা, ৩১ জানুয়ারি , (ডেইলি টাইমস ২৪):

রোজভ্যালি-কাণ্ডে নতুন মোড়। কলকাতার এক হোটেলের ফুটেজ থেকে বেরিয়ে এল বিস্ফোরক তথ্য।

রোজভ্যালির কর্ণধার গৌতম কুণ্ডুর স্ত্রী শুভ্রা কুণ্ডুর সঙ্গে ঘনিষ্ঠতা ছিল ইডির এক শীর্ষ কর্মকর্তার। পুলিশ সূত্রে এমনটাই দাবি করা হয়েছে। এক ভিডিও ফুটেজে একইসঙ্গে দেখাও গিয়েছে দুজনকে। সোমবারই ফাঁস হয়েছে ওই ফুটেজ। আর তা থেকেই জল্পনা যে, মনোজ কুমার নামে ওই অফিসারের বেশ ঘনিষ্ঠতা ছিল। উল্লেখ্য, রোজভ্যালি মামলার তদন্তের নোডাল অফিসার ওই ইডি কর্তা।সূত্রের খবর, অন্য একটি বিষয়ের তল্লাশিতে ফাঁস হয়েছে এই ফুটেজ। নোট বাতিলের পর থেকেই দেশ জুড়ে বিভিন্ন জায়গায় চলছিল তল্লাশি। গত বছর ১৫ ডিসেম্বর, ম্যাঙ্গো লেনের একটি অফিসে তল্লাশি চালায় পুলিশ। সেখান থেকে তিনজনকে গ্রেফতার করে এসটিএফ। উদ্ধার হয় দেড় কোটি টাকা মূল্যের অচল নোট। সূত্রের খবর, ধৃতরা পুলিশের কাছে দাবি করে, বিভিন্ন বেনামি সংস্থার নামে এই সব টাকা তারা জমা রাখতেন।

ওইসব সংস্থার ঠিকানা তল্লাশি করতে শুরু করে পুলিশ। উদ্ধার হয় একটি কম্পিউটার। সব তথ্য খুঁজতে গিয়ে দুটি ফোল্ডারের হদিশ মেলে। একটি ফোল্ডার নাম ছিল রোজভ্যালির নামে। আরেকটি ‘ম্যাডাম রোজভ্যালি’ নামে। পুলিশ তদন্তে জানতে পেরেছে, এই ম্যাডাম রোজভ্যালি ফোল্ডারটি হচ্ছে, রোজভ্যালির কর্ণধার গৌতম কুণ্ডুর স্ত্রী শুভ্রা কুণ্ডুর নামে।

যার সঙ্গে ইডির এক শীর্ষ আধিকারিক, মনোজ কুমারের সম্পর্ক ছিল। দুজনের মধ্যে প্রায়ই কথা হত। মেসেজে চালাচালিও হত। এ নিয়ে তথ্য-প্রমাণ পুলিশের হাতে রয়েছে বলে সূত্রের দাবি। দিল্লির সুন্দরনগরের একটি হোটেলে ইডির ওই সিনিয়র অফিসারের সঙ্গে গৌতম কুণ্ডুর স্ত্রীর হোটেলে ঢোকার ফুটেজ পাওয়া গিয়েছে। দুজনকে একসঙ্গে বিমানবন্দরেও দেখা গিয়েছে।

মনোজ কুমার বা শুভ্রা কুণ্ডু কারোরই কোনও প্রতিক্রিয়া মেলেনি এই বিষয়ে। তবে মনোজ কুমার ঘনিষ্ঠ মহলে জানিয়েছেন তদন্তের স্বার্থেই নাকি তাকে দেখা করতে হত শুভ্রা কুণ্ডুর সঙ্গে।

Show More

আরো সংবাদ...

Back to top button