বিনোদন

বনশালিকে জুতা মারলেই ১০ হাজার রুপি পুরস্কার ঘোষণা বিজেপি নেতার

ঢাকা, ৩১ জানুয়ারি , (ডেইলি টাইমস ২৪):

সঞ্জয় লীলা বনশালিকে জুতো ছুঁড়ে মারলেই ১০ হাজার টাকা পুরস্কার দেওয়া হবে। ঘোষণা করেছেন মধ্যপ্রদেশের বিজেপি নেতা অখিলেশ খান্ডেলওয়াল।

পুরস্কার ঘোষণার পাশাপাশি তিনি এও বলেন, তিনি যা ঘোষণা করেছেন, তার জন্য তিনি একেবারেই অনুতপ্ত নন।

মধ্যপ্রদেশের হোসাঙ্গাবাদ মিউনিসিপ্যাল কর্পোরেশনের চেয়ারম্যান তিনি। নিজের বক্তব্য প্রকাশ করতে গিয়ে তিনি বলেছেন, “ওঁরা ইতিহাসকে বিকৃত করার চেষ্টা করছে। আমরা আর চুপ থাকতে পারব না। এসব জোর করে বন্ধ করা আমাদের দায়িত্ব। ”

গত ২৭ জানুয়ারি জয়পুরে শুটিং করার সময় সঞ্জয় লীলা বনশালির উপর হামলা হয়। হামলা করে করনি সেনা। তাদের অভিযোগ, ইতিহাস বিকৃত করছেন বনশালি। শুটিংয়ের জিনিসপত্র ভাঙচুরও করে করনি সেনা। বনশালিকে চড় মারা হয়। অভিযোগ, তাঁর জামা ছিঁড়ে ফেলা হয় ও চুল ধরে টানা হয়। তাদের বক্তব্য, রানি পদ্মাবতীর সৌন্দর্যে মুগ্ধ হয়ে আলাউদ্দিন খিলজি তাঁকে পাওয়ার বাসনা করেন। কিন্তু, আলাউদ্দিন খিলজি চিতোর দুর্গে পৌঁছনোর আগেই আত্মহূতি দেন পদ্মাবতী। অথচ ছবিতে নাকি রানি পদ্মাবতীর সঙ্গে আলাউদ্দিন খিলজির একটি রোম্যান্টিক দৃশ্য রাখা হয়েছে। তবে অভিযোগ সঠিক নয় বলে জানিয়েছে বনশালি প্রোডাকশন। ষোড়শ শতাব্দির সুফি কবি মালিক মহম্মদ জয়সির লেখার উপর ভিত্তি করে ছবির চিত্রনাট্য সাজানো হয়েছে।

Show More

আরো সংবাদ...

Back to top button