আন্তর্জাতিক

অভিনেতা ট্রাম্পে’ বিভ্রান্ত সংবাদপত্র

ঢাকা,১২ ফেব্রুয়ারী , (ডেইলি টাইমস ২৪):

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকে ব্যঙ্গ করে তার চরিত্রে অভিনয় করে জনপ্রিয় কমেডি শো স্যাটারডে নাইট লাইভে বেশ আলোড়ন তুলেছেন অ্যালেক বল্ডউইন। তার অভিনয়ের কারিশমায় বিভ্রান্ত হয়ে তাকেই আসল ট্রাম্প ভেবে বসে তার ছবি ব্যবহার করেছে ডমিনিকান রিপাবলিকানের সংবাদপত্র এল নাসিওনাল!
জেরুজালেমে ইসরাইলি বসতি স্থাপন বিষয়ক সংবাদে অ্যালেক বল্ডউইনের ট্রাম্পবেশী ছবির সঙ্গে ইসরাইলি প্রধানমন্ত্রী বেঞ্জামিন নেতানিয়াহুর ছবি ব্যবহার করা হয়। এল নাসিওনাল এই হাস্যকর ভুলের জন্য পাঠক এবং এর মাধ্যমে যদি কেউ ক্ষতিগ্রস্ত হয়ে থাকে তার বা তাদের কাছে ক্ষমা চেয়েছে। সংবাদ সংশ্লিষ্ট কারো চোখেই ভুলটি ধরা পড়েনি বলে উল্লেখ করেন তিনি।
মার্কিন নির্বাচনী প্রচারণার সময় ট্রাম্প প্রেসিডেন্ট নির্বাচিত হওয়ার পরে ট্রাম্প ও ট্রাম্প প্রশাসনের বিতর্কিত কর্মকাণ্ড নিপুণ ব্যঙ্গর মাধ্যমে ফুটিয়ে তুলছে কমেডি শো স্যাটারডে নাইট লাইভ। স্যাটারডে নাইটে ট্রাম্পের চরিত্রে অভিনয় করছেন বল্ডউইন এবং তার চরিত্রে অভিনয় করা এই ব্যক্তির উপর রাগ কখনো গোপন রাখেননি ট্রাম্প।
টুইটারে দেয়া পোস্টে বলেছিলেন, বল্ডউইনের অভিনয় খুবই বাজে। মোটেও হাসকর নয়, অভিনেতা নির্বাচন খুবই বাজে। খুবই বাজে টেলিভিশন অনুষ্ঠানের উদাহরণ। বিবিসি।
Show More

আরো সংবাদ...

Back to top button