বিনোদন

এ মাসেই সোনাক্ষীর এনগেজমেন্ট!

ঢাকা,১৩ ফেব্রুয়ারী , (ডেইলি টাইমস ২৪):

অনেকদিন ধরেই শোনা যাচ্ছে সোনাক্ষী সিনহা ও বান্টি সচদেহ নাকি সম্পর্কে আছেন। একসঙ্গে অনেকসময়ই তাঁদের দেখা যাচ্ছে। এবার শোনা যাচ্ছে তাঁরা নাকি এনগেজমেন্ট সারতে যাচ্ছেন।

সূত্রের খবর, সালমান খানের পরিবারের সঙ্গে প্রায়ই সোনাক্ষীকে সময় কাটাতে দেখা যাচ্ছে। বান্টি সোহেল খানের শ্যালক। সীমার ভাই। শোনা যায়, গতবছর অগাস্ট নাগাদ সোনাক্ষীকে নাকি প্রোপোজ করেন বান্টি। আর সোনাক্ষীও নাকি সময় নষ্ট করেননি। অ্যাকসেপ্ট করে নেন প্রোপোজাল। এও শোনা যায়, ফেব্রুয়ারিতেই নাকি হবে তাঁদের এনগেজমেন্ট। সোনাক্ষী নাকি তাঁর সামনের প্রজেক্ট থেকে কিছু ডেট কাটছাঁট করেছেন। যেগুলো হাতে আছে, সেই ছবিগুলো শেষ করার জন্য তাড়াহুড়ো করছেন। শুধু তাই নয়। ছবির অফারও নাকি ছেড়ে দিচ্ছেন।

নূরের পর সুনীল সিপ্পির সঙ্গে একটি ছবি করছেন সোনাক্ষী। শুটিংও শুরু হয়ে গেছে। কিন্তু তারপর আর কোনও ছবি নাকি হাতে নেননি সোনাক্ষী। বান্টি নাকি যত তাড়াতড়ি সম্ভব বিয়ে করতে চান।

তবে সোনাক্ষীকে যতবার তাঁর সম্পর্কের বিষয়ে জিজ্ঞাসা করা হয়েছে, প্রতিবারই তিনি তা অস্বীকার করেছেন। বলেছেন, যা রটছে, তার সবটাই গুজব। তিনি এসব গুজবে পাত্তা দিতে চান না। কিন্তু যদি কখনও তাঁর পরিবার বা বন্ধুদের উপর এর প্রভাব পড়ে, তাহলে তিনি মুখ খুলবেন। আর আজ পৃথিবী এমন জায়গায় দাঁড়িয়ে আছে, যেখানে একটি টুইটই অনেক।

Show More

আরো সংবাদ...

Back to top button