খেলাধুলা

মুশফিকদের ফিজিও ডিন কনওয়ে গেলেন না শ্রীলঙ্কায়!

ঢাকা, ২৭ ফেব্রুয়ারী, (ডেইলি টাইমস ২৪):

শ্রীলঙ্কায় পুর্নাঙ্গ সিরিজ খেলতে আজ সোমবার দুপুরেই রওনা হয়েছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। কিন্তু ক্রিকেটারদের সঙ্গে যাওয়ার কথা থাকলেও শেষ পর্যন্ত বিমানে ওঠেননি জাতীয় দলের ফিজিও ডিন কনওয়ে। এর পেছনে নাকি বিসিবির সঙ্গে দেনা-পাওনা বিষয়ক কিছু জটিলতাই কারণ। তার অনুপস্থিতিতে ফিজিও হিসেবে মুশফিকদের সঙ্গে শ্রীলঙ্কা গেছেন খাদেমুল ইসলাম শাওন।

ডিন কনওয়ে জাতীয় দলের সঙ্গে যোগ দিয়েছেন মাস তিনেকের বেশি হলো। চুক্তিবদ্ধ হয়েছেন ২০১৯ সাল পর্যন্ত। নিউজিল্যান্ড সফর থেকেই চোট যেন জাঁকিয়ে বসেছে বাংলাদেশ দলে। তখন থেকেই নিষ্ঠার সঙ্গেই ক্রিকেটারদের সুস্থ করে তোলার দায়িত্ব পালন করে চলছিলেন ব্রিটিশ নাগরিক কনওয়ে। ভারত সফরেও ছিলেন তিনি। শ্রীলঙ্কা সফরের জন্য সবার সঙ্গে তার বিমানের টিকিটও কাটা হয়েছিল। কিন্তু শেষ মুহূর্তে বদলে গেল সিদ্ধান্ত।

জানা গেছে, বিসিবির সঙ্গে নাকি কনওয়ের বেতনসংক্রান্ত জটিলতার সৃষ্টি হয়েছে। তাই তিনি শ্রীলঙ্কা সফরে যাননি। তবে বিষয়টি এত জটিল কিছু নয়।  শীঘ্রই এসব জটিলতার অবসান ঘটিয়ে কনওয়েকে দলের সঙ্গে যুক্ত করার উদ্যোগ গ্রহণ করেছে বিসিবি। সবকিছু ঠিক থাকলে দু-একদিনের মধ্যেই তিনি দলের সঙ্গে যোগ দেবেন বলে বিসিবি সূত্র জানিয়েছে।

Show More

আরো সংবাদ...

Back to top button