জেলার সংবাদ

গৌরনদীতে প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণ, ধর্ষক গ্রেপ্তার

ঢাকা, ০১ এপ্রিল, (ডেইলি টাইমস ২৪):

বরিশালের গৌরনদী উপজেলায় ধর্ষণ মামলার আসামি ধর্ষক আমীর হাওলাদারকে (৩৯) গ্রেপ্তার করেছে পুলিশ। আজ শনিবার ভোররাতে পার্শ্ববর্তী কালকিনি উপজেলার চড়াইরকান্দি গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়। সে গৌরনদী উপজেলার বিল্বগ্রাম এলাকার মৃত আব্দুল হাই হাওলাদারের ছেলে।

এ প্রসঙ্গে গৌরনদী মডেল থানার চলতি দায়িত্বে থাকা ইন্সপেক্টর (তদন্ত) মো. আফজাল হোসেন জানান,  গোপন সংবাদের ভিত্তিতে মামলার তদন্তকারী কর্মকর্তা থানার এসআই মো. তরিকুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে শনিবার ভোররাতে কালকিনি উপজেলার চড়াইরকান্দি গ্রামে অভিযান চালিয়ে ধর্ষক আমীর হাওলাদারকে গ্রেপ্তার করে। দুপুরে ধর্ষক আমীরকে বরিশাল অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হলে বিচারক তাকে জেলহাজতে পাঠায়।

এ ব্যাপারে মামলার তদন্তকারী কর্মকর্তা গৌরনদী মডেল থানার এসআই তরিকুল ইসলাম জানান, উপজেলার বিল্বগ্রাম এলাকায় এক বুদ্ধি প্রতিবন্ধী তরুণী (২২) প্রায়ই  প্রতিবেশী আমীর হাওলাদারের বাড়ির পাশে মাঠে গিয়ে ছোট ছোট ছেলে-মেয়েদের সাথে খেলাধুলা করত। এ সুযোগে আমীর প্রতিবন্ধী তরুণীকে তার বাড়িতে ডেকে নিয়ে বিভিন্ন সময় বিভিন্ন খাবার খেতে দিত। এক পর্যায়ে গত বছরের ২ ডিসেম্বর দুপুরে প্রতিবন্ধী তরুণীকে আমীর বাড়িতে ডেকে এনে জোরপূর্বক ধর্ষণ করে। এরপর ধর্ষিতা মেয়েটি বাড়িতে ফিরে তার মায়ের কাছে কান্নাকাটি করে ধর্ষণের ঘটনা বলে।  ধর্ষণের বিষয়টি তার মা লোকলজ্জায় কাউকে বলেননি।  এ সুযোগে আমীর ওই প্রতিবন্ধী তরুণীকে গত বছরের ২৮ ডিসেম্বরের মধ্যে একাধিকবার জোরপূর্বক ধর্ষণ করে। এতে সে অন্তঃসত্ত্বা হয়ে পড়ে।

তিনি আরো জানান, ধর্ষিতার মা বাদী হয়ে ধর্ষক আমীর হাওলাদারকে আসামি করে গত ২৪ মার্চ গৌরনদী মডেল থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। গত ২৭ মার্চ বরিশাল শের-ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে অন্তঃসত্ত্বা তরুণীর মেডিক্যাল পরীক্ষা সম্পন্ন করা হয় ও বরিশাল অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে ২২ ধারায় জবানবন্দি দেয় সে।

Show More

আরো সংবাদ...

Back to top button