রাজনীতি

গণতন্ত্র ফিরিয়ে আনতে সাহস নিয়ে এগিয়ে যেতে হবে : খালেদা জিয়া

ঢাকা,০৪ মে, (ডেইলি টাইমস ২৪):

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া বলেছেন, সরকার অবৈধভাবে জোর করে ক্ষমতায় বসে দেশের গণতন্ত্র ধ্বংস করে ফেলেছে। এই গণতন্ত্র ফিরিয়ে আনতে অামাদের সাহস নিয়ে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

গতকাল বুধবার রাতে গুলশানের রাজনৈতিক কার্যালয়ে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণের নবগঠিত কমিটির (আংশিক) সদস্যরা খালেদা জিয়াকে ফুল দিয়ে শুভেচ্ছা জানায়। এ সময় তিনি একথা বলেন।

বেগম জিয়া বলেন, গণতন্ত্রের জন্য সুশৃঙ্খলভাবে কাজ করতে হবে। দৃঢ় সাহসিকতার সঙ্গে সামনে এগিয়ে যেতে হবে। শৃঙ্খলা ও সাহসের সঙ্গে কাজ করতে স্বেচ্ছাসেবক দলের সকল পর্যায়ের নেতাকর্মীদের পরামর্শ দেন তিনি।

এ সময় উপস্থিত ছিলেন বিএনপির যুগ্ম মহাসচিব ও ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সভাপতি হাবীব উন নবী খান সোহেল, বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী, বিএনপি নির্বাহী কমিটির স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মীর শরাফত আলী সপু, স্বেচ্ছাসেবক দলের সভাপতি শফিউল বারী বাবু, সিনিয়র সহ-সভাপতি মোস্তাফিজুর রহমান, সাধারণ সম্পাদক আব্দুল কাদের ভূঁইয়া জুয়েল, সহ-সভাপতি সাদরাজ জামান, যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম ফিরোজ, সাংগঠনিক সম্পাদক ইয়াছিন আলী, ঢাকা মহানগর উত্তরের সভাপতি ফখরুল ইসলাম রবিন, দক্ষিণের সভাপতি এস এম জিলানী, উত্তরের সাধারণ সম্পাদক গাজী মো. রেজোয়ান হোসেন রিয়াজ, দক্ষিণের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম প্রমুখ।

Show More

আরো সংবাদ...

Back to top button