খেলাধুলা

কলকাতাকে ৪ উইকেটে হারিয়ে তৃতীয় স্থানে পুনে

ঢাকা,০৪ মে, (ডেইলি টাইমস ২৪):

গতকাল বুধবার আপিএলে কলকাতা নাইট রাইডার্সকে ৪ উইকেটে হারিয়ে তৃতীয় স্থানে উঠে এসেছে রাইজিং পুনে সুপার জায়ান্টস। কলকাতাকে হারিয়ে পুনের পয়েন্ট দাড়িয়েছে ১১ ম্যাচে ১৪। অন্যদিকে নাইট রাইডার্সেরও ১১ ম্যাচে ১৪ পয়েন্ট। তবে রানরেটে দ্বিতীয় স্থানে টিকে গেলেন গৌতম গম্ভীররা।

টসে জিতে কলকাতাকে ব্যাট করতে পাঠিয়েছিলেন পুনের অধিনায়ক স্মিথ। সম্ভত রাতের ইডেনে শিশিরের কথা ভেবেই এই সিদ্ধান্ত নিয়েছিলেন তিনি। ব্যাট করতে নেমে শুরু থেকেই তেমন একটা ভালো করতে পারেনি কলকাতা।

২০ ওভারে ৮ উইকেট হারিয়ে তাদের সংগ্রহ ছিল মাত্র ১৫৫ রান। গৌতম গম্ভীর করেন ‌২৪ রান‌, মণীশ পাণ্ডে ‌৩৭ রান‌, গ্রান্ডহোম ‌৩৬ রান‌ ও সূর্যকুমার যাদব নটআউট থেকে করেন ‌৩০‌ রান। পুনের হয়ে ২ টি করে উইকেট নেন জয়দেব উনাদকাত এবং ওয়াশিংটন সুন্দর।

ব্যাট করতে নেমে শুরু থেকেই ঝড় তুলতে শুরু করে পুনে। ম্যাচের সেরা রাহুল ত্রিপাঠী ৯টি চার ও ৭টি ছয়ের সাহার্যে ৫২ বলে ৯৩ রানের একটি অসাধারণ ইনিংস খেলেন। রাহানে, স্মিথ, স্টোকস, ধোনিরা রান না পেলেও ত্রিপাঠীর দুরন্ত ব্যাটিংয়ের দৌলতে ১৯.‌২ ওভারেই ৬ উইকেটে ১৫৮ রান করে ম্যাচ জিতে নেয় পুনে। নাইটদের ক্রিস ওকস পান ৩ উইকেট।

Show More

আরো সংবাদ...

Back to top button