বিনোদন

চিনতে পারছেন কি, ৯০ দশকের এই নায়িকাকে!

ঢাকা,০৪ মে, (ডেইলি টাইমস ২৪):

৯০-র দশকে তাঁকে ডানা কাটা পরীর মতই লাগত, বললে ভুল হবে না। তারপর বহুদিন হল তাঁকে আর দেখা ‌যাচ্ছিল না। ক্যানসার আক্রান্ত হওয়ার পর বহুদিন সবকিছু থেকে নিজেকে দূরে রেখেছিলেন মণীষা কৈরালা। বহুদিন পরে ফের দেখা ‌যাচ্ছে মণীষাকে। সম্প্রতি, ইন্টারনেটে ঘোরাফেরা করছে একটি ভিডিও। তাতে, একসময় বহু পুরুষের হৃদয়ে ঝড় তোলা সেই মণীষার এই চেহারা দেখে অনেকেই হয়ত অবাক হবেন।

তবে চিন্তার কোনও কারণ নেই। এখন মণীষা পুরোপুরি সুস্থ। তাহলে এমন চেহারা হবার কারণ কী? আসলে দিল সে নায়িকার এই বৃদ্ধা লুক তাঁর আপ কামিং সিনেমা ডিয়ার মায়া-তে দেখা ‌যাবে মণীষাকে। ‌যেটি অভিনেতা সঞ্জয় দত্তের জীবনী অবলম্বনে তৈরি হচ্ছে। ‌যেখানে সঞ্জয় দত্তর ভূমিকায় অভিনয় করছেন রণবীর কাপুর। আর ৪৬ বছর বয়সী মণীষা অভিনয় করছেন সঞ্জয়ের মা নারগিসের ভূমিকায়।

এবিষয়ে মণীষা জানিয়েছেন, ডিয়ার মায়া-র চিত্রনাট্য তাঁর ভীষণ পছন্দ হয়েছে। তবে এটা তাঁর সেকেন্ড ইনিংস নয়। তিনি এই ফিল্মি দুনিয়ার মধ্যেই আছেন। তবে বছরে একটা বেশি সিনেমা তিনি করবেন না বলেও জানিয়েছেন। মণীষী কৈরালা ছাড়াও ডিয়ার মায়া-তে দেখা ‌যাবে দিয়া মির্জা, অনুষ্কা শর্মা, সোনাম কাপুর, ভিকি কৌশলের মত অভিনেতা, অভিনেত্রীকে।

Show More

আরো সংবাদ...

Back to top button