রাজনীতি

বিএনপির মুখে গণতন্ত্রের বুলি বছরের সেরা তামাশা : সেতুমন্ত্রী

ঢাকা,০৫ মে, (ডেইলি টাইমস ২৪):

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপির মুখে গণতন্ত্রের বুলি বছরের সেরা তামাশা। তারা বহুদলীয় গণতন্ত্র প্রতিষ্ঠার নামে বহু সেনা অফিসারের রক্তের ওপর দাঁড়িয়ে ‘কারফিউ গণতন্ত্র’ চালু করেছিল। বিএনপি গণতন্ত্র উদ্ধারের নামে পেট্রোল মেরে মানুষ হত্যা করেছে।
শুক্রবার সকালে ঢাকার কেরানীগঞ্জের ইকুরিয়ায় বিআরটিএতে ‘চালকদের সড়ক নিরাপত্তা ও গণসচেতনতা’ বৃদ্ধিমূলক প্রশিক্ষণ কর্মশালায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
ওবায়দুল কাদের বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার গণতন্ত্র সঠিকভাবেই চলছে। বিশ্বের ১৩২ গণতান্ত্রিক দেশের আইপিইউ সম্মেলনে তার নাম যোগ হয়েছে। এর চেয়ে বাংলাদেশের গণতন্ত্রের প্রমাণ আর কি থাকতে পারে। বাংলাদেশে গণতন্ত্র আছে বলেই ১৩২টি দেশের স্পিকার, ডেপুটি স্পিকার ও পার্লামেন্ট মেম্বারদের অংশগ্রহণে বাংলাদেশে সাকসেসফুল এত বড় আন্তর্জাতিক সম্মেলন হয়েছে।
ঢাকা জেলা পুলিশের সহযোগিতায় বিআরটিএ ঢাকা জেলা সার্কেল এ প্রশিক্ষণ কর্মশালার আয়োজন করে। কর্মশালায় দেড় শতাধিক চালক অংশ নেন।
ঢাকা জেলা পুলিশ সুপার শাহ মিজান শাফিউর রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন বিআরটিএর চেয়ারম্যান মো. মশিয়ার রহমান, অতিরিক্ত পুলিশ সুপার মনিরুল ইসলাম প্রমুখ।
Show More

আরো সংবাদ...

Back to top button