রাজনীতি

‘অপপ্রচার মোকাবেলা করতে নিজেদের প্রচার করতে হবে’

ঢাকা,০৭ মে, (ডেইলি টাইমস ২৪):

অপ্রচার মোকাবেলা করতে হলে নিজেদের প্রচার করতে হবে। শুধু কাজ করলে হবে না, মানুষকে জানিয়ে দিতে হবে আমরা তাদের জন্য কি করছি।

রবিবার, ০৭ মে আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডিস্থ নতুন কার্যালয়ে ‘সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহারে সংসদ সদস্যদের করণীয়’ শীর্ষক কর্মশালায় এসে এসব কথা বলেন প্রধানমন্ত্রীর তথ্য ও প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজিব ওয়াজেদ জয়।

তিনি বলেন, কাজ করলে মানুষ ভোট দিবে, তবে বাস্তব কথা এখন প্রচারের যুগ। তাই প্রচার করতে হবে।

তরুণদের স্যোশাল মিডিয়ার মাধ্যমে কাছে টানার ওপর গুরুত্বারোপ করে জয় বলেন, তরুণরা খবরের কাগজ খুব একটা পড়ে না। তারা টিভি দেখে, স্যোশাল মিডিয়া থেকে সবচেয়ে বেশি খবর পায় তারা। স্যোশাল মিডিয়ায় প্রচারের কাজটা চলমান রাখতে পারলে তরুণরা ভবিষ্যতের আওয়ামী লীগের ভোটার হয়ে থাকবে।

সিনিয়র নেতাদের উদ্দেশ্য করে প্রধানমন্ত্রীর তথ্য ও প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা বলেন, সিনিয়ররা অনেকে নিজেদের প্রচার প্রচারণা খুব একটা করেত চান না।

তাদের উদ্দেশ্য করে বলেন, সৎ মানুষ নিজেদের ঢোল বা প্রচার-প্রচারণা করেত লজ্জা পায়। তবে লজ্জা পেলে হবে না, প্রচার করতে হবে।

‘সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহারে সংসদ সদস্যদের করণীয়’ শীর্ষক কর্মশালার উদ্বোধন করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

তিনদিন ব্যাপী এ  কর্মশালার সঞ্চালনা করছেন তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকের সঞ্চালনায় অনুষ্ঠানে ৫০ জন সংসদ সসদ্য এতে অংশ নেন।

আগামী দু’দিনে আরও ১০০ সংসদ সদস্য এ কর্মশালায় অংশ নেবেন।

Show More

আরো সংবাদ...

Back to top button