খেলাধুলা

দিল্লিকে ১৬৬ রানে হারাল মুম্বাই

ঢাকা,০৭ মে, (ডেইলি টাইমস ২৪):

গতকাল শনিবার আইপিএলে দিল্লি ডেয়ারডেভিলসের বিরুদ্ধে বিরাট জয় পেল মুম্বাই ইন্ডিয়ান্স। ৩ উইকেটে মুম্বাই করে ২১২ রান। এর জবাবে দিল্লি ডেয়ারডেভিলস মাত্র ৬৬ রানে অলআউট হয়ে যায়। ১৬৬ রানের বিশাল জয় পায় মুম্বাই। এই জয়ের ফলে মুম্বাই পয়েন্ট তালিকায় শীর্ষেই থাকল। দিল্লি চলে গেছে ৬ নম্বরে। ফলে প্লে অফ অনিশ্চিত হয়ে গেল তাদের।

দিল্লির ফিরোজ শাহ কোটলা স্টেডিয়ামে আগে ব্যাট করতে নামে মুম্বাই। দুই ক্যারিবীয় তারকা লেন্ডন সিমন্স ও কিয়েরন পোলার্ড ঝড় তোলেন। সিমন্সে ৬৬ রান এসেছে ৪৩ বলে, আর পোলার্ড ৬৩ রানে অপরাজিত ছিলেন ৩৫ বলে। দুজনেই ৫টি চার ও ৪টি ছয় মেরেছেন। শেষদিকে হার্দিক পান্ডের ১৪ বলে ২৯ রান দারুণ কাজে লেগেছিল।

জবাব দিতে নেমে শুরু থেকে বিপদে পড়ে দিল্লি। নিজের প্রথম ওভারে লাসিথ মালিঙ্গা তুলে নেন আইপিএলের মাইলফলক স্পর্শ করা উইকেট। শ্রেয়াস আয়ারকে সাজঘরে ফিরিয়ে টুর্নামেন্টের প্রথম বোলার হিসেবে ১৫০ উইকেট নেন মুম্বাইয়ের এ লঙ্কান পেসার।

২ ওভারে ৫ রান দিয়ে ২ উইকেট নেন মালিঙ্গা। তার দারুণ এ অর্জনের ম্যাচে হরভজন সিং ও করন শর্মা ছিলেন সবচেয়ে উজ্জ্বল। তারা বল হাতে ৩টি করে উইকেট নেন। দিল্লির সর্বোচ্চ ২১ রান করেন করুন নায়ার। এছাড়া কোরি এন্ডারসন ও প্যাট কামিন্স ১০ রান করে করেন।

এ জয়ে ১১ ম্যাচ শেষে ১৮ পয়েন্ট নিয়ে সবার উপরে থাকল মুম্বাই। তাদের চেয়ে এক ম্যাচ বেশি খেলে ২ পয়েন্ট পেছনে থেকে দ্বিতীয় রাইজিং পুনে সুপারজায়ান্ট।

Show More

আরো সংবাদ...

Back to top button