খেলাধুলা

আহত রাজ্জাককে হেলিকপ্টারে করে হাসপাতালে পাঠালেন শেখ জামাল প্রেসিডেন্ট

ঢাকা,০৭ মে, (ডেইলি টাইমস ২৪):

মানবিকতার এক অপূর্ব নিদর্শন। বাংলাদেশের ঘরোয়া ক্রিকেটে এক নতুন দৃষ্টান্ত। আর আব্দুর রাজ্জাক? তিনি তো বাংলাদেশের স্পিন সুপারস্টারদের একজন। হয়তো অনেকদিন ধরে জাতীয় দলে নেই, তাতে কী হয়েছে? তার ঘূর্ণি তো থেমে নেই। চলতি ডিপিএলে এখন পর্যন্ত সর্বোচ্চ উইকেট শিকারী শেখ জামাল ধানমন্ডি ক্লাবের হয়ে খেলা রাজ্জাক। আজও নিয়েছেন ৫ উইকেট। এরপর ব্যাটিং করতে নেমে আহত হওয়ার পর তাকে হেলিকপ্টারযোগে হাসপাতালে পাঠালেন ক্লাবটির প্রেসিডেন্ট এবং বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান সাফওয়ান সোবহান।

বিকেএসপিতে ঢাকা প্রিমিয়ার লিগের ম্যাচে শনিবার মুখোমুখি হয়েছিল শেখ জামাল ধানমন্ডি ক্লাব এবং খেলাঘর সমাজকল্যাণ সংস্থা। এদিন আবারও ঘূর্ণি জাদু দেখান রাজ্জাক।  ১০ ওভারে ৫২ রান দিয়ে নেন ৫ উইকেট। প্রিমিয়ার লিগে এখন পর্যন্ত ৭ ম্যাচে সর্বোচ্চ ২১ উইকেট নিয়েছেন ৩৪ বছর বয়সী এই স্পিনার। কিন্তু ব্যাটিংয়ে নেমে একটি সিঙ্গেল নিতে গিয়ে আহত হন তিনি। ডান এবং বাঁ পায়ে আঘাত লাগে তার। শেষ পর্যন্ত মাঠ ছাড়তে হয় রাজ্জাককে।

এই দৃশ্য দেখে দর্শক আসনে থাকা শেখ জামাল প্রেসিডেন্ট সাফওয়ান সোবহান তাৎক্ষণিকভাবে রাজ্জাককে হেলিকপ্টারে করে হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করেন। ঘরোয়া ক্রিকেটের দুর্বল কাঠামো নিয়ে অনেক সমালোচনা হয়েছে এবং হচ্ছে। আন্তর্জাতিক ক্রিকেটে বাংলাদেশ যতটা উজ্জ্বল, ঘরোয়া ক্রিকেটে ততটাই দৈন্য। কিন্তু এই ধারা পরিবর্তনে কাউকে না কাউকে তো এগিয়ে আসতে হবে। শেখ জামাল প্রেসিডেন্টের এই উদ্যোগ নিঃসন্দেহে একটি নতুন দিগন্তের সৃষ্টি করেছে। রাজ্জাকের ইনজুরির অবস্থা জানতে এখন এমআরআই রিপোর্টের জন্য অপেক্ষা করতে হচ্ছে।

Show More

আরো সংবাদ...

Back to top button