জেলার সংবাদ

ফরিদপুরে প্রভাবশালীদের মারধর ও হুমকির মুখে ১৩ পরিবার

ঢাকা,১১ মে, (ডেইলি টাইমস ২৪):

ফরিদপুরের চরভদ্রাসন উপজেলার হরিরামপুর ইউনিয়নের চার নম্বর ওয়ার্ডের মধ্য শালেপুর এলাকায় স্থানীয় প্রভাবশালীদের মারধর ও হুমকিতে গতকাল বুধবার রাতের আধাঁরে সিডিএমপি নির্মিত ক্লাস্টার ভিলেজে বসবাসরত ১৩ পরিবার বাড়ি ছেড়ে উপজেলা সদরে পালিয়ে এসেছে। পরে অবশ্য উপজেলা প্রশাসনের আশ্বাসে আজ বৃহস্পতিবার দুপুরে তারা বাড়ি ফিরেছে।

এ ব্যাপারে চরভদ্রাসন থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) হয়েছে। পুলিশ ঘটনাটি খতিয়ে দেখছে বলে জানিয়েছে।

ওই গ্রামের বাসিন্দা আমজেদ শেখের স্ত্রী রাশেদা বেগমের থানায় করা জিডির সূত্রে জানা গেছে, গতকাল বুধবার বিকেলে একই গ্রামের সাত্তার মোল্লার ছেলে ছাত্তার মোল্যার ছেলে মাসুদ মোল্লা ও বানু শেখের ছেলে মাসুদ শেখ এবং পশ্চিম শালেপুরের জাফর খানের ছেলে রুহুল খানের নেতৃত্বে ৮-১০ জনের একদল সন্ত্রাসী ক্লাস্টার ভিলেজে সরকারিভাবে বরাদ্দকৃত আমাদের জায়গা দখলের চেষ্টা করে। এ সময় আমরা তাদের বাধা দিলে তারা মারধর করে।

রাশেদার ছেলে রবিন শেখ জানান, আজ বৃহস্পতিবার সকালে আমরা উপজেলা নির্বাহী অফিসার মো. সগীর হোসেনের কাছে ঘটনাটি লিখিতভাবে জানিয়ে আমাদের জীবনের নিরাপত্তার দাবি জানাই। পরে থানায় গিয়ে একটি জিডি করি। প্রশাসনের আশ্বাসে আমরা বৃহস্পতিবার দুপুরে বাড়ি ফিরেছি।

এ ব্যাপারে জানতে চাইলে মাসুদ মোল্লা মারধরের ঘটনা স্বীকার করে জানান, আমরা ক্লাস্টার ভিলেজের খালি জায়গায় এক গরিব লোককে ঘর তুলে দিতে গিয়েছিলাম। কিন্তু আমজাদ শেখের বাধার কারণে ঘর না তুলে ফিরে আসি।

চরভদ্রাসন থানার ওসি রামপ্রসাদ ভক্ত জানান, এ ঘটনায় একটি জিডি হয়েছে। পুলিশ ঘটনাটি খতিয়ে দেখে প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নেবে।

Show More

আরো সংবাদ...

Back to top button