জেলার সংবাদ

শ্রীপুরে কন্যাসহ বাবার আত্মহত্যা : ৬ আসামী এখনও পলাতক

ঢাকা,১৪ মে, (ডেইলি টাইমস ২৪):

গাজীপুরের শ্রীপুরে কন্যাসহ বাবা আত্মহত্যার ঘটনায় আর কোনো আসামি গ্রেফতার হয়নি। ছয়জন এখনও পলাতক রয়েছে। একমাত্র গ্রেফতারকৃত ইউপি সদস্য আবুল হোসেন জেল হাজতে রয়েছেন। অন্যদিকে যৌন হয়রানিতে অন্যতম অভিযুক্ত ফারুক তার স্ত্রীকেও যৌতুকের জন্য নির্যাতন করত বলে জানিয়েছেন ফারুকের স্ত্রী শেফালী আক্তার।

গত ২৯ এপ্রিল শনিবার সকাল সাড়ে ৯টার দিকে শ্রীপুর রেলস্টেশনের পশুহাসপাতাল সংলগ্ন এলাকায় চলন্ত তিস্তা এক্সপ্রেস ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে পালিত মেয়ে আয়েশা আক্তারসহ বাবা হযরত আলী আত্মহত্যা করেন। মেয়েকে শ্লীলতাহানি, গরু চুরি যাওয়া ও প্রতিবেশীদের হামলার হুমকির বিচার না পাওয়ায় তিনি আত্মহত্যা করেন। তাদের বাড়ি শ্রীপুর উপজেলার কর্ণপুর সিটপাড়া গ্রামে।

কমলাপুর রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়াসিন ফারুক বলেন, পুলিশ প্রতিদিন অভিযুক্তদের গ্রেপ্তারে চেষ্টা করছে। তারা প্রতিদিনই জায়গা পরিবর্তন করছে। খুব অল্প সময়ের মধ্যেই তাদের গ্রেফতার করা সম্ভব হবে।

গাজীপুরের পুলিশ সুপার (এসপি) হারুন অর রশীদ বলেন, আসামিদের গ্রেফতারের জন্য জেলা পুলিশও তৎপর রয়েছে। জেলা পুলিশের একাধিক টীম বিভিন্ন জায়গায় অভিযান চালাচ্ছে। আসামিরা এক জায়গায় থাকছে না। ফলে পুলিশও পিছু ছাড়ছে না। পুলিশের মহা পরিদর্শক তদন্ত কমটি গঠন করায় জেলা পুলিশের তদন্ত কমিটি আপাতত স্থগিত করা হয়েছে।

Show More

আরো সংবাদ...

Back to top button