বিনোদন

‘চিপ থ্রিলস’ এর তালে নেচে ভাইরাল ‘বিন্দাস’ ভারতীয় বধূ

ঢাকা,১৫ মে, (ডেইলি টাইমস ২৪):

একসময় ভারতীয় উপমহাদেশে বিয়ে মানেই কনের অশ্রুভেজা নয়নে বিদায়ের দৃশ্য ছিল অবধারিত। আধুনিকতার ছোয়াই সেই দিন বদলেছে, তেমনই এক দৃশ্য দেখা গেল এক নববধূর বিয়ের প্রস্তুতির ভিডিওতে। অস্ট্রেলীয় গায়িকা সিয়ার তুমুল জনপ্রিয় ‘চিপ থ্রিলস’ গানটির তালে তালে বন্ধুদের সঙ্গে নেচেছেন, কনের মেকআপ নিয়েছেন ও লেহেঙ্গা পরিধান করেছেন।
গত ৪ মে আপলোড হওয়া ভিডিওটি এখন পর্যন্ত ৬০ লক্ষবার দেখা হয়েছে। ফেসবুকেও ব্যাপক আলোড়ন তুলেছে ভিডিওটি। ভিডিওতে দেখা যায় আমিশা ভরদ্বাজ নামের ওই তরুণী ‘চিপ থ্রিলস’ এর তালে তালে তিন বান্ধবীকে নিয়ে নাচছেন। এছাড়া আমিশাকে দেখা যায় গানের সঙ্গে গলা মিলাচ্ছেন। মেকআপ নেয়ার সময়ও তিনি ও গানের তালে তাল মিলাচ্ছিলেন।
সোশ্যাল মিডিয়ায় ব্যাপক আলোড়ন তোলায় রীতিমতো বিস্মিত আমিশা। তিনি বলেন, আমি কখনো এটা কল্পনাও করিনি মানুষ এই ভিডিও নিয়ে এমন উন্মাদনা প্রদর্শন করবে। আমার স্বামী আসতে দেরি হওয়ায় আমি খুব রাগান্বিত হয়েছিলাম, ভিডিওগ্রাফার তখন সময় কাটানোর জন্য একটি ভিডিওশ্যুট করার প্রস্তাব দেয়। আমি কখনো ভাবিনি ভিডিওটি এত সুন্দর হবে।
আমিশা যোগ করেন, আমি সারা বিশ্বের মানুষের ফ্রেন্ড রিকুয়েস্ট ও প্রশংসা পাচ্ছি তবে সবচেয়ে বড় প্রশংসাটা পেয়েছি আমার স্বামীর কাছ থেকে। সে বলেছে, আমাকে নিয়ে সে গর্বিত কারণ আমি ‘বিন্দাস’। আমার শ্বশুরবাড়ির লোকজনও এটা নিয়ে খুব খুশি। তারা বন্ধুদের সঙ্গে ভিডিওটা শেয়ার করছে। হিন্দুস্তান টাইমস ও এনডিটিভি।
Show More

আরো সংবাদ...

Back to top button