জেলার সংবাদ

মাদারীপুরে ধর্ষণের শিকার তরুণী

ঢাকা,১৬ মে, (ডেইলি টাইমস ২৪):

বোনের শ্বশুরবাড়ি বেড়াতে এসে ধর্ষণের শিকার হয়েছে এক স্কুলছাত্রী। আর ওই কিশোরীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে তার দুলাভাই মিরাজ মাতুব্বরের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে মাদারীপুর সদর উপজেলার উত্তর মহিষেরচর গ্রামে।

স্থানীয় ও পরিবার সূত্রে জানা গেছে, গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার পদ্মকান্দা গ্রামের মেয়ে স্থানীয় প্রাইমারি স্কুলের পঞ্চম শ্রেণির ওই ছাত্রী ৩/৪ দিন আগে মাদারীপুর সদর উপজেলার উত্তর মহিষেরচর গ্রামে তার বড় বোনের শ্বশুরবাড়িতে বেড়াতে আসে। ৩ সন্তানের বাবা শ্রমিক মিরাজ মাতুব্বর গতকাল সোমবার সন্ধ্যায় স্কুলছাত্রী শ্যালিকাকে নিয়ে বেড়াতে যাবার কথা বলে বাড়ি থেকে বের হয়। শহরের বিভিন্ন স্থানে তাকে ঘোরানোর পর ফেরার পথে বাড়ির কাছাকাছি একটি জঙ্গলে নিয়ে রাত ৯টার দিকে ধর্ষণ করে। পরে তাকে গুরুতর অসুস্থ অবস্থায় বাড়িতে নিয়ে গেলে পরিবারের লোকজন মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করে। রক্তপাত বন্ধ না হওয়ায় রাত ১টার দিকে তাকে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

এ ব্যাপারে মাদারীপুর সদর হাসপাতালের আবাসিক চিকিৎসক ডা. শশাঙ্ক ঘোষ বলেন, মেয়েটির অবস্থা গুরুতর হওয়ায় রাতে তাকে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার সুমন দেব জানান, ঘটনার সাথে জড়িত মিরাজ মাতুব্বরকে ধরতে পুলিশ জোর তৎপরতা শুরু করেছে।

মাদারীপুর মহিলা বিষয়ক কর্মকর্তা মাহমুদা আক্তার কণা বলেন, সকালেই ঘটনার কথা শুনে আমি খোঁজ নিয়েছি। পরে ঘটনাটি পুলিশকে জানিয়েছি। ওরা আমার কাছে আসলে বা ওরা সহযোগিতা চাইলে সব ধরনের সহযোগিতা করা হবে। তবে এ ঘটনার পর থেকে ধর্ষক মিরাজ মাতুব্বর পলাতক আছে।

এ ব্যাপারে ধর্ষিতার বড় বোন বলেন, আমার বোনের ওপর যে অত্যাচার করেছে। আমি তার দৃষ্টান্তমূলক শাস্তি চাই।

Show More

আরো সংবাদ...

Back to top button