খেলাধুলা

নেইমারের সাথে মেসির মনোমালিন্য!‌

ঢাকা,১৬ মে, (ডেইলি টাইমস ২৪):

লাস পামাস, ১৫ মে— মেসি, নেইমার, সুয়ারেজ— তিনজনের সম্পর্ক সবার মনে ঈর্ষা ধরায়। অথচ বার্সার সেই বিখ্যাত ত্রয়ীর মধ্যে দু’‌জনের মধ্যে মনোমালিন্য!‌ সে কী!‌ কাদের মধ্যে তৈরি হয়েছে এই মনোমালিন্য?‌ লিওনেল মেসি আর নেইমারের মধ্যে। আসলে এল এম টেনই রেগে গিয়েছেন নেইমারের ওপর। এমনই খবর স্প্যানিশ পত্রিকা ‘‌ডন ব্যালন’–এর।

তা হঠাৎ করে নেইমারের ওপর চটে গেলেন কেন মেসি?‌ ওই পত্রিকার খবর, দিন দুই আগে ‌নেইমার স্বদেশীয় এবং রিয়েলের ফুটবলার মার্সেলোকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে একটি ছবি পোস্ট করেন ইনস্টাগ্রামে। ছবিতে পাশাপাশি দাঁড়িয়ে নেইমার আর মার্সেলো। দু’‌জনেই থামস আপ দেখাচ্ছেন। এই ছবি পোস্টের পর সোশ্যাল নেটওয়ার্কে অনেক চর্চা হয়েছে।

পত্রিকার খবর, এতই বিরক্ত হন মেসি যে নেইমারকে স্পষ্ট জানিয়ে দেন, ‘‌যা করার, যা বলার সব ব্যক্তিগতভাবে বলবে। অযথা চর্চা হয়, এমন পরিস্থিতি তৈরি হতে দেবে কেন?‌ প্রকাশ্যে এগুলো করবে না। ’‌ মেসি আসলে জানেন, বার্সা সমর্থকরা এই ব্যাপারটা খোলা মনে মানতে পারবেন না। চিরশত্রু রিয়েলের ফুটবলারের সঙ্গে গলায় গলায় এই ভাব দেখে তাঁরা ভ্রু কুঁচকাবেনই। বিশেষ করে লা লিগায় যখন এই মুহূর্তে হাড্ডাহাড্ডি লড়াই চলছে দু’‌দলের মধ্যে।

নেইমার বার্সায় আসার পর থেকে রীতিমতো আগলে রেখেছেন মেসি। তাই সিনিয়র হিসেবে নেইমারকে ভুল ধরিয়ে দেওয়াটাও কর্তব্য মনে করেছেন। রাগ দেখিয়েছেন। নেইমার বা মেসি কেউই অবশ্য প্রকাশ্যে এই নিয়ে মুখ খোলেননি। ‌

Show More

আরো সংবাদ...

Back to top button