বিনোদন

‘ভারতে একবছর বাজেভাবে স্ট্রাগল করেছি’

ঢাকা,১৬ মে, (ডেইলি টাইমস ২৪):

তামিল ছবিতে অভিনয় করছেন বাংলাদেশি মডেল অভিনেত্রী জেবিন আহমেদ।   ছবির নাম ‘বেস্ট ফ্রেন্ডস’। ছবিটি পরিচালনা করছেন তামিল নির্মাতা ছানাপ্পা যাদব। জেবিনের বিপরীতে অভিনয় করছেন দক্ষিণি নায়ক যাদব (ইয়াদব)। জেবিন লাক্স তারকা হিসেবে পরিচিত। জেবিন দুই বছর ধরে ভারতে অবস্থান করছেন। সেখানে পৃথ্বিরাজ কাপুর থিয়েটারে কাজ করছেন জেবিন। মূলত ভাষা রপ্ত করার জন্যই এখন সেখানে বিভিন্ন প্রশিক্ষণ নিচ্ছেন বলে জানালেন এই অভিনেত্রী।

ছবিটিতে আইটেম গানে অংশ নিয়েছেন দক্ষিণি পরিচিত মুখ তামান্না। ‘বেস্ট ফ্রেন্ডস’ ছবিটি বর্তমানে তামিল ভাষার ছবি হলে নির্মাণ করা হচ্ছে হিন্দিতে। পরবর্তীতে সেটা তামিল ভাষায় ডাবিং করা হবে।

তামান্না কালের কণ্ঠকে বলেন, ‘আমি প্রথমে ভারতে যাই বালাজি ফিল্মসে কাজ করার জন্য। বালাজি ফিল্মসে আমার পরিচিত লোকজন ছিল। প্রথমে ভাষাগত সমস্যা হচ্ছিল। এরপর আমি বিভিন্ন প্রশিক্ষণ নেই। প্রথম একবছর আমি খুব বাজেভাবে স্ট্রাগল করেছি। এখন সেই পরিশ্রমের ফল পাচ্ছি। আপাতত আমি ভারতেই অবস্থান করছি। ‘

জেবিন বাংলাদেশের শোবিজে আসার প্রথম দেড় বছরে ১৫/১৬টি একক নাটক করেছেন। একটি ধারাবাহিক ও একটি টেলিভিশন বিজ্ঞাপনে কাজ করেছেন। এরপরে ভারতে পাড়ি জমান। সেখানেই দুই বছর ধরে কাজ করছেন।

‘বেস্ট ফ্রেন্ডস’ ছবি সম্পর্কে জেবিন বলেন, ছবিটি অ্যাকশনধর্মী হলেও রোমান্স রয়েছে। বর্তমানে এই ছবির দুটি গানসহ ১০ শতাংশ শুটিং হয়েছে। আগামীতে টানা শুটিংয়ের মাধ্যমে ছবির কাজ শেষ হবে।

Show More

আরো সংবাদ...

Back to top button