জাতীয়

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে জাতীয় শিশু পুরস্কার বিজয়ী শিশুদের শ্রদ্ধাঞ্জলি

ঢাকা,১৭ মে, (ডেইলি টাইমস ২৪):

জাতীয় শিশু পুরস্কার প্রতিযোগিতা ২০১৭’ এর বিজয়ী শিশুরা ধানমন্ডির বত্রিশ নম্বরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন। পরে তারা বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘর পরিদর্শনে যান। আজ সকাল ৮টায় মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি এমপি এর নেতৃত্বে শিশুদের দলটি জাতির পিতাকে শ্রদ্ধা জানান। সকাল ১০টার দিকে প্রতিমন্ত্রী শিশুদের নিয়ে আগারগাঁওয়ের মুক্তিযুদ্ধ জাদুঘর পরিদর্শন করেন।

বিজয়ী শিশুদের সঙ্গে আরো উপস্থিত ছিলেন মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের মাননীয় সচিব নাছিমা বেগম এনডিসি, বাংলাদেশ শিশু একাডেমীর চেয়ারম্যান কথাসাহিত্যিক সেলিনা হোসেন, একাডেমীর পরিচালক আনজীর লিটন এবং কেন্দ্রীয় কার্যালয়ের কর্মকর্তা-কর্মচারীসহ ৬৪টি জেলা শাখার কর্মকর্তাগণ।

উল্লেখ্য, আগামীকাল ১৮ মে বিকাল সাড়ে ৩টায় মিনিটে বাংলাদেশ শিশু একাডেমীর মিলনায়তনে জাতীয় শিশু পুরস্কার প্রতিযোগিতার চূড়ান্ত বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হবে। অনুষ্ঠানে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশের মহামান্য রাষ্ট্রপতি জনাব মো. আবদুল হামিদ প্রধান অতিথির আসন অলংকৃত করবেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি এমপি ও সচিব নাছিমা বেগম এনডিসি।

আগামীকালের অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখবেন বাংলাদেশ শিশু একাডেমীর পরিচালক আনজীর লিটন। সভাপতিত্ব করবেন একাডেমীর চেয়ারম্যান সেলিনা হোসেন।

Show More

আরো সংবাদ...

Back to top button