বিনোদন

প্রেম আর উষ্ণতায় জমজমাট রাবতার নতুন গান

ঢাকা,২৩ মে, (ডেইলি টাইমস ২৪):

রোম্যান্টিক সুশান্ত সিং রাজপুতকে তো ইতিমধ্যেই দেখেছেন দর্শকরা। আবার ক্যাপ্টেন কুল মহেন্দ্র সিং ধোনির চরিত্রে অভিনয়ের সময় সিনেপ্রেমীদের সামনে ধরা দিয়েছিলেন ক্রিকেটার সুশান্ত। কিন্তু ডান্সার সুশান্তকে কি এর আগে দেখেছেন? হয়তো না। কারণ এর আগে কোনও ছবিতে এভাবে ব্রেক ডান্স করতে দেখা যায়নি বলি তারকাকে। আপকামিং ছবি রাবতায় তাই নতুন করে ফ্যানদের মন জয় করতে প্রস্তুত ডান্সার সুশান্ত।

সোমবার মুক্তি পেল রাবতা ছবির নতুন গান ম্যায় তেরা বয়ফ্রেন্ড। আর সেখানেই ডান্স ফ্লোর জমিয়ে দিলেন সুশান্ত। শুধু নাচেই নয়, সুশান্তের কালো পোশাক থেকে সিক্স প্যাক অ্যাব, নজর কাড়ল সবই। গানের আর একটি বিষয় থেকে দর্শকদের চোখ সরানো কঠিন। তা হল কৃতী স্যাননের সঙ্গে সুশান্তের কেমিস্ট্রি। সাদা, কালো, নীল আলোর খেলায় অনস্ক্রিনে আরও গাঢ় হল নায়ক-নায়িকার শরীরি রসায়ন।

পূনর্জন্ম, প্রেম, বিশ্বাসঘাতকতা সব নিয়েই ৯ জুন মুক্তি পাবে পরিচালক দীনেশ বিজনের রাবতা। ছবিতে সঙ্গীত পরিচালনার দায়িত্বে বাঙালি সঙ্গীত পরিচালক প্রীতম। এর আগে ছবির টাইটেল ট্র্যাক, কুছ তো হ্যায় তুঝসে রাবতায় লাস্যময়ী দীপিকা পাড়ুকোন ফ্যানদের হার্টবিট বাড়িয়ে তুলেছিলেন। তবে সদ্য মুক্তি পাওয়া গানে কালো ও আকাশি পোশাকে বেশ হট দেখাচ্ছে কৃতীকেও। সোমবার মুক্তির পরই অরিজিৎ সিং ও নেহা কক্করের গাওয়া গানের ভিডিওটি প্রায় এক লক্ষ নেটিজেন দেখে ফেলেছেন। আপনি মিস করে থাকলে এখনই দেখে নিন।

Show More

আরো সংবাদ...

Back to top button