বিনোদন

কপিলের শো বন্ধ হতে দিলেন না সালমান খান

ঢাকা,৩০ মে, (ডেইলি টাইমস ২৪):

এ যাত্রা কিছু সময়ের জন্য হলেও বেঁচে গেলেন কপিল শর্মা। টিআরপির তরী পার করার জন্য আরও কিছুটা বাড়তি সময় পেয়ে গেল দ্য কপিল শর্মা শো। সৌজন্যে আর কেউ নন স্বয়ং বলিউডের ভাইজান সালমান খান। প্রত্যক্ষভাবে অবশ্য নয় পরোক্ষভাবেই কপিলের উপকার করে ফেলেছেন বলিউডের সুলতান। কীভাবে? আসলে কপিলের শোয়ের সময়ে সনি টেলিভিশনে নিজের পুরনো শো দশ কা দম নিয়ে ফেরার কথা ছিল সালমানের। কিন্তু ভাইজান এখন ক্যাটরিনার সঙ্গে টাইগার জিন্দা হ্যায়র শুটিংয়ে ব্যস্ত। তাই এখনই টেলিভিশনের কাজ শুরু করতে পারবেন না। আর সে সৌজন্যেই টিআরপির দৌঁড়ে নিজেকে এগিয়ে নিয়ে যাওয়ার আরও একটু বাড়তি সময় পেয়ে গেলেন।

সুনীল গ্রোভারের সঙ্গে ঝামেলার রেশ এখনও রয়ে গিয়েছে কপিলের টিআরপিতে। কপিলের বিরুদ্ধে অভব্য আচরণের অভিযোগ এনেছিলেন সুনীল। শোনা গিয়েছিলেন, মাঝ আকাশে নিজের শোয়ের ‘মশহুর গুলাটি’কে মদ্যপ অবস্থায় মারধর করেছিলেন ভারতের সবচেয়ে জনপ্রিয় কমেডিয়ান। জল বহুদূর গড়িয়েছিল। কপিলের বিরুদ্ধে বিদ্রোহ ঘোষণা করেছিলেন আলি আসগর, চন্দন প্রভাকর, সুগন্ধা মিশ্রের মতো অভিনেতারা। কমতে শুরু করেছিল দ্য কপিল শর্মা শোয়ের টিআরপি। কপিলের জনপ্রিয়তায় এতটাই ভাটা পড়েছিল যে সনি চ্যানেলের কর্তাব্যক্তিরা তাঁকে এক মাসের সময়সীমা বরাদ্দ করে দিয়েছিলেন টিআরপি চার্টে ওপরের সারিতে ওঠার জন্য।

শোনা গিয়েছিল, চ্যানেল কর্তৃপক্ষ না কি ঠিকই করে নিয়েছিলেন কপিলের শো বন্ধ করে দেওয়া হবে। তার বদলেই সালমানের জনপ্রিয় শো দশ কা দমকে ফের বোকাবাক্সের পর্দায় আনা প্রায় ঠিকই হয়ে গিয়েছিল। কিন্তু সালমান এখন ব্যস্ত টাইগার জিন্দা হ্যায়র শুট নিয়ে। এর ওপর টিউবলাইটের প্রচারপর্বও সামলাতে হবে সুপারস্টারকে। এতকিছুর মধ্যে ভাইজানের পক্ষে এখন টেলিভিশনের জন্য শুট করা সম্ভব নয়। তাও আবার নিয়মিত। তাই আপাতত চ্যানেল কর্তপক্ষ কপিলকে আরও দুই মাস সময় দিয়েছে তাঁর শো চালিয়ে যাওয়ার। ইতিমধ্যেই, ফের চড়তে শুরু করেছে দ্য কপিল শর্মা শোয়ের টিআরপি। একেবারে ওপরের সারিতে না হলেও রিয়্যালিটি শো-গুলির মধ্যে প্রথম দশে ফের ঠাঁই পেয়েছে সনির এই শো। তাই ফের আশার আলো দেখছেন জনপ্রিয় কমেডিয়ান।

 

Show More

আরো সংবাদ...

Back to top button