প্রধান সংবাদরাজনীতি

জিয়াউর রহমানের ৩৬ তম মৃত্যুবার্ষিকী: খালেদার দু’দিনের কর্মসূচি সমাপ্ত

ঢাকা, ১ জুন, (ডেইলি টাইমস ২৪):

প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৬তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে বিএনপির পক্ষ থেকে দুস্থদের মাঝে খাদ্য ও বস্ত্র বিতরণ কর্মসূচি শেষ করেছেন দলের চেয়ারপারসন খালেদা জিয়া।

৩১ মে বুধবার বিকেলে ‍রাজধানীর তেজগাঁওয়ে চলচ্চিত্র উন্নয়ন বোর্ড (এফডিসি) গেট সংলগ্ন এলাকায় দুস্থদের মাঝে খাদ্য-বস্ত্র বিতরণের মধ্য দিয়ে তার দু’দিনব্যাপী কর্মসূচি শেষ হয়। এর আগে সকাল সাড়ে ১১টায় মহাখালী ওয়ারলেস গেটে তার এ কর্মসূচি শুরু করেন। মহখালী থেকে বাড্ডা লিংক রোডে ঢাকা মহানগর (উত্তর) বিএনপির সভাপতি আব্দুল কাইয়ুমের বাড়ির আঙ্গিনায়, রামপুরা মালিহা কমিউনিটি সেন্টার, ডুমনির ৩শ’ ফুট সড়ক, খিলক্ষেতের নিকুঞ্জ, উত্তরার ৩ নম্বর সেক্টরের রবীন্দ্র সরণির বটতলা মোড়, মিরপুরের পল্লবী, ন্যাশনাল ব্যাংক স্কুল অ্যান্ড কলেজ, শাহ আলী মাজার, কাজীপাড়া বাসস্ট্যান্ড, দারুসসালাম এস এ খালেক সিএনজি স্টেশন, মোহাম্মদপুর শহীদপার্ক মাঠ, কারওয়ান বাজার ও এফডিসির গেটের সামনেসহ মোট ১৫ টি পয়েন্টে তার এ কমূসূটি অনুষ্ঠিত হয়।

দিনব্যাপী এ কর্মসূচি সফলভাবে পালিত হলেও গুলশান-২ নম্বরে ডিএনসিসি মার্কেট ও উত্তরার জসিম উদ্দিন মোড়ের কর্মসূচি বাতিল করতে হয় তাকে। বিএনপির অভিযোগ, পুলিশ এই দু’টি স্পটে খালেদা জিয়াকে কর্মসূচি পালন করতে দেয়নি। অন্যদিকে রবীন্দ্র সরণির বটতলা মোড়ে দলীয় নেতা-কর্মীদের মধ্যে হাতাহাতি ও মারামারির ঘটনা ঘটেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

বিএনপি ঘোষিত দু’দিনব্যাপী এ কর্মসূচিতে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সভাপতি হাবিব উন নবী খান সোহেল, বিএনপির সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ, মহিলা দলের সাধারণ সম্পাদক সুলতানা আহমেদ প্রমুখ খালেদা জিয়ার সার্বক্ষণিক সঙ্গী ছিলেন।

Show More

আরো সংবাদ...

Back to top button