জেলার সংবাদ

কুমিল্লায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে স্কুল ছাত্র খুন

ঢাকা, ১ জুন, (ডেইলি টাইমস ২৪):

কুমিল্লার দেবিদ্বারে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে স্কুল ছাত্র খুন হয়েছে।  আজ (বৃহস্পতিবার) দুপুরে উপজেলার ভানী ইউনিয়নের বরাট গ্রামে এ দুর্ঘটনা ঘটে। নিহত আবুল হোসেন চান্দিনা উপজেলার মাধাইয়া ইউনিয়নের কাশিমপুর গ্রামের আব্দুর রশিদ এর ছেলে। সে মাধাইয়া ছাদিম উচ্চ বিদ্যালয়ে দশম শ্রেণিতে অধ্যয়ণরত।

স্থানীয় সূত্রে জানা যায়, বরাট গ্রামের জনৈক শাহ্ আলম এর তিন ছেলে শাহীন, শরীফ ও সুমন। আজ সকালে গাড়ি চালক শাহীন ও শরীফ তুচ্ছ ঘটনায় তাদের পিতা শাহ আলম এর সাথে ঝগড়া করে এবং পিতাকে মারধর করে। এ খবর শুনে ছোট ছেলে সুমন স্কুল থেকে তার বন্ধু আবুল হোসেনকে সঙ্গে নিয়ে বাড়িতে আসে ঝগড়া নিয়ন্ত্রণ করার চেষ্টা করে। এ সময় সুমনের বড় দুই ভাই শাহীন ও শরীফ ক্ষিপ্ত হয়ে তার বন্ধু আবুল হোসেনকে এলোপাথারী কুপিয়ে আহত করে। আহতাবস্থায় স্থানীয়রা আবু হোসেনকে উদ্ধার করে প্রথমে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পর সেখানে তার অবস্থার অবণতি হলে দুপুরে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু ঘটে তার।

চান্দিনার মাধাইয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান অহিদ উল্লাহ জানান, নিহত আবুল হোসেন ও তার বন্ধু সুমন একই সাথে মাধাইয়া বাজার ছাদিম উচ্চ বিদ্যালয়ে ১০ম শ্রেণিতে অধ্যয়নরত। দুইটি গ্রাম পাশাপাশি হলেও দুই উপজেলায় অবস্থিত। যে কোন প্রকার সংঘাত এড়াতে আমি প্রশাসনের হস্তক্ষেপ চেয়েছি।

চান্দিনা থানার অফিসার ইন-চার্জ (ওসি) নাছির উদ্দিন মৃধা জানান, ঘটনাস্থল দেবিদ্বার থানাধীন হলেও উত্তেজনা বিরাজ করছে মাধাইয়া বাজারসহ পুরো এলাকায়। খুনের ঘটনাকে কেন্দ্র করে যেন কোন প্রকার অনাকাঙ্ক্ষিত ঘটনা না ঘটে সেজন্য আপ্রাণ চেষ্টা চালাচ্ছি।

এ ব্যাপারে দেবিদ্বার থানা অফিসার ইন-চার্জ (ওসি) মিজানুর রহমান জানান, ঘটনা শুনেছি। মরদেহ উদ্ধার করা হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করব।

Show More

আরো সংবাদ...

Back to top button