খেলাধুলা

মেসির খেলা দারুণ উপভোগ করেন রোনালদো

ঢাকা, ০২ জুন, (ডেইলি টাইমস ২৪):

রিয়াল মাদ্রিদ তারকা ক্রিস্টিয়ানো রোনালদো লিওনেল মেসির প্রশংসা করে বলেছেন বার্সার তারকার খেলা তিনি বেশ উপভোগ করেন। গত নয় বছরে বিশ্বসেরা ফুটবলারের খেতাব ব্যালন ডি’অর বিশ্বের সেরা এই দুই ফুটবলারই ভাগাভাগি করে নিয়েছেন। আর সে কারণেই প্রতি মৌসুমেই এই দুই তারকার মধ্যেই তুলনাটা সামনে চলে আসে।
পর্তুগীজ উইঙ্গার রোনালদোর রিয়াল মাদ্রিদ শনিবার চ্যাম্পিয়নস লীগের ফাইনালে জুভেন্টাসের মুখোমুখি হবে। কার্ডিফের ফাইনালকে সামনে রেখে পুরো মাদ্রিদই এখন নিজেদের শিরোপা ধরে রাখতে প্রস্তুত।
ফক্স স্পোর্টস আর্জেন্টিনায় রোনালদো বলেছেন, আমি সব ভাল খেলোয়াড়েরই খেলা দেখতে পছন্দ করি। এদের মধ্যে মেসি অন্যতম। সে এমন একজন খেলোয়াড় যার খেলা আমি বেশ উপভোগ করি। সে সর্বকালের সেরা খেলোয়াড়েরই একজন।
আরেকটি সফল মৌসুম কাটানো রোনালদো এবারও মাদ্রিদের হয়ে সব ধরনের প্রতিযোগিতায় ৪০টি গোল করেছেন। একইসাথে মাদ্রিদকে লা লিগা শিরোপা জয়ে সহযোগিতাও করেছেন।
রোনালদোর সাথে মেসির সম্পর্ক সবসময়ই ভাল, তবে সবসময়ের এই তুলনা মোটেই পছন্দ নয় রোনালদোর। এ সম্পর্কে রোনালদো বলেছেন, আমি যখনই মেসির সাথে থাকি সবসময়ই ভাল সম্পর্ক বজায় রাখি। এটা এমন নয় যে তার বাড়িতে যাই, খাওয়া দাওয়া করি। সে আমার বন্ধু নয়। কিন্তু আমি পেশাদার জীবনে তাকে আমার সঙ্গী মনে করি, প্রতিদ্বন্দ্বী নয়। কারণ আমি তুলনা পছন্দ করিনা। এটা ফুটবলেরই একটি অংশ এবং আমাদের পেশাদার জীবনে এভাবেই থাকতে হবে। বাসস।
Show More

আরো সংবাদ...

Back to top button