অর্থ ও বাণিজ্য

বাজারে ফিটবিট আনল গ্রামীণফোন

ঢাকা, ০৩ জুন, (ডেইলি টাইমস ২৪):

কন্ট্রিভেন্স ইন্টারন্যাশনাল লি. এর সঙ্গে মিলে সোর্সিং পার্টনার এক্সটল ট্রেড লি. এর মাধ্যমে বাংলাদেশে ফিটবিট নিয়ে এলো গ্রামীণফোন।
ফিটবিট হলো স্বাস্থ্য সম্পর্কিত তথ্য প্রদান ও পরিধানযোগ্য ডিভাইস। সম্প্রতি জিপি হাউজে গ্রামীণফোন, এক্সটল ট্রেড লি. এবং কন্ট্রিভেন্স ইন্টারন্যাশনাল লি. মিলে ফিটবিটের কয়েকটি মডেলের ডিভাইস উন্মোচনের মধ্য দিয়ে এই ঘোষণা দেয়।
ফিটবিটের জন্য অগ্রিম বুকিং শুরু হয়েছে ১ জুন ২০১৭ থেকে। ক্রেতারা ফিটবিটের ছয়টি মডেল- ফ্লেক্স ২, আল্টা, আল্টা এইচআর, চার্জ ২, ব্লেজ ও সার্জ https://www.grameenphone.com/shop/pre-order/devices/phones এ গিয়ে প্রিবুক করতে পারবেন কিংবা গ্রামীণফোনের অনলাইন শপ, এন্টারপ্রাইজ মার্কেট এবং গ্রামীণফোন সেন্টার থেকে ক্রয় করতে পারবেন।
সবগুলো মডেলেই পাওয়া যাবে এক বছরের বিক্রয়োত্তর সেবা। ভিন্ন রং, মডেল এবং এক্সক্লুসিভ একসেসরিজ হিসেবে ডিভাইসগুলো ক্রয় করার সুযোগ পাবেন ক্রেতারা। প্রি-বুককারী গণ সব মডেলে এমআরপি এর উপর পাবেন ১৫% ডিসকাউন্ট।
উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কন্ট্রিভেন্স ইন্টারন্যাশনালের চেয়ারম্যান মোস্তফা হাসনাইন সাদি, ব্যবস্থাপনা পরিচালক কে. এম. আহমেদ দিদাত, এক্সটল ট্রেড লি.-এর মনোয়ার জাহিদ লিমন এবং গ্রামীণফোনের হেড অব ডিভাইস সরদার শওকত আলি প্রমুখ।
Show More

আরো সংবাদ...

Back to top button