আন্তর্জাতিক

আহতদের চমকে দিয়ে হাসপাতালে গ্রান্ডে

ঢাকা, ০৩ জুন, (ডেইলি টাইমস ২৪):

যুক্তরাজ্যের ম্যানচেস্টারে নিজের কনসার্টে বোমা হামলায় আহতদের হাসপাতালে গিয়ে দেখে এসেছেন মার্কিন পপ সঙ্গীত শিল্পী অ্যারিয়ানা গ্রান্ডে। শনিবার সবাইকে চমকে দিয়ে রয়্যাল ম্যানচেস্টার চিলড্রেনস হসপিটালে হঠাৎ করেই হাজির হয়ে আহতদের সঙ্গে আনন্দঘন মুহূর্ত পার করেন তিনি। খবর বিবিসি।

শুক্রবার সকালে যুক্তরাজ্য যান মার্কিন এই তারকা শিল্পী। সেখানকার ওল্ড ট্রাফোর্ড ক্রিকেট স্টেডিয়ামে এক কনসার্টে গাইবেন তিনি। সেখানে বিখ্যাত তারকা শিল্পী জাস্টিন বিবার, কেটি পেরি, কোল্ডপ্লে, টেক দ্যাট এবং মাইলি সাইরাস গান পরিবেশন করবেন। কনসার্টের টিকিট বিক্রি থেকে প্রাপ্ত অর্থ তুলে দেয়া হবে বিস্ফোরণে হতাহতের পরিবারের হাতে।

Ariana-Grande

গ্রান্ডের হাসপাতালে আসার বিষয়ে আহত একজনের বাবা পিটার ম্যান বলছেন, আমি আমার মেয়েকে এর আগে কখনো এতটা খুশি হতে দেখিনি; যতোটা খুশি হতে দেখেছি গ্রান্ডেকে কাছে পেয়ে।

তার মেয়ে জাদিন ফারেল ম্যান এক টুইট বার্তায় লেখেন, আজকে আমি আমার স্বপ্নের রাণির সাক্ষাৎ পেয়েছি। তোমাকে ভালবাসি অ্যারিয়ানা গ্রান্ডে।

Ariana-Grande

গত ২২ মে গ্রান্ডের কনসার্টে বোমা হামলা চালিয়ে নিজেকে উড়িয়ে দেন সালমান আবেদি। ওই বিস্ফোরণে ২২ জন নিহত ও অর্ধশতাধিক লোক আহত হন।

আবেদি ওই বিস্ফোরণ ঘটালেও ধরপাকড় চালিয়ে যাচ্ছে ম্যানচেস্টারের পুলিশ। তদন্তও অব্যাহত রয়েছে। ১৮ থেকে ৪৪ বছর বয়সের মধ্যে ১০ জনকে হামলায় জড়িত সন্দেহে আটক করা হয়েছে। তবে হামলার সঙ্গে জড়িত থাকার কোনো প্রমাণ না পেয়ে ১৫ বছরের এক কিশোর এবং ৩৪ বছর বয়সী আরেক নারীকে তারা ইতোমধ্যেই ছেড়ে দিয়েছে।

Show More

আরো সংবাদ...

Back to top button