রাজনীতি

রাঙামাটি ও কেরানিগঞ্জে হামলার ঘটনার তদন্ত দাবি মির্জা ফখরুলের

ঢাকা, ০৩ জুন, (ডেইলি টাইমস ২৪):

কেরানীগঞ্জের হযরতপুর ইউনিয়নে বিএনপির লোকজনের ওপর হামলার উদ্দেশ্যেই মসজিদের দরজা-জানালা ভাঙচুর করেছে আওয়ামী লীগ এর নেতাকর্মীরা বলে অভিযোগ করেছেন বিএনপি  মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।
তিনি অভিযোগ করেন, স্থানীয় চেয়ারম্যান আয়নালের নেতৃত্বে একদল সশস্ত্র সন্ত্রাসী বিভিন্ন আগ্নেয়াস্ত্র ও দেশীয় অস্ত্রশস্ত্র  নিয়ে পুলিশের উপস্থিতিতে বিএনপি নেতাকর্মীদের ওপর হামলা করে। শনিবার দুপুরে রাজধানীর নয়া পল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে মির্জা ফখরুল এই অভিযোগ করেন।

মির্জা ফখরুল বলেন, শুক্রবার বিকেলে বিএনপির চেয়ারপারসন এর উপদেষ্টা আমানউল্লাহ আমান এর উপস্থিতিতে কেরানীগঞ্জের হযরতপুরে এই ঘটনা ঘটে এবং স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীদের হামলায় অ্যাডভোকেট নিলুফা আক্তার ও লাইলি বেগমসহ অনেকে আহত হন।

এক প্রশ্নের জবাবে মির্জা ফখরুল  বলেন, রাঙ্গামাটিতে যে ঘটনা ঘটেছে, যুবলীগ নেতা মারা যাওয়ার পর সেখানে আগুন লাগে। এতেই বোঝা যায় এই আগুন কারা লাগিয়েছে।  মির্জা ফখরুল রাঙামাটির ঘটনা ও কেরানীগঞ্জে আমানউল্লাহ আমান এর বাড়িতে ও স্থানীয় মসজিদে হামলার ঘটনায় তদন্ত দাবি করে দোষীদের শাস্তির দাবি জানিয়েছেন। সাংবাদিকদের এক প্রশ্নের উত্তরে মির্জা ফখরুল বলেন সারাদেশে বিএনপির ইফতার মাহফিলে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী বাধা দিচ্ছে, ইফতার আয়োজনের অনুমতি দিচ্ছে না। সংবাদ সম্মেলনে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আমানউল্লাহ আমান, অ্যাডভোকেট আহম্মেদ আজম খানসহ অনেকে উপস্থিত ছিলেন।

Show More

আরো সংবাদ...

Back to top button