রাজনীতি

ইমরানকে দেখলেই পচা ডিম ছুড়বে ছাত্রলীগ!

ঢাকা, ০৩ জুন, (ডেইলি টাইমস ২৪):

গণজাগরণ মঞ্চের অন্যতম মুখপাত্র ড. ইমরান এইচ সরকারকে ঢাকা বিশ্ববিদ্যালয় ও শাহবাগ এলাকায় দেখামাত্র পচা ডিম ছুড়ে মারার ঘোষণা দিয়েছে ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ। ছাত্রলীগের বিশ্ববিদ্যালয় শাখা সাধারণ সম্পাদক মোতাহার হোসেন প্রিন্স তার ফেসবুকের এক পোস্টে জানান তিনি এ জন্য ৫০০ পচা ডিমের অর্ডার দিয়েছেন।

২ জুন শুক্রবার ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোতাহার হোসেন প্রিন্স তার ফেসবুকে অ্যাকাউন্টে এক স্ট্যাটাসে জানান, মারধর করে তাকে আর হিট করতে চায় না ছাত্রলীগ বরং তার জন্য ৫০০ পচা ডিমের অর্ডার দেওয়া হয়েছে। ইতোমধ্যে নাকি স্টকেও রয়েছে ১০০ পচা ডিম!

এর আগে সুপ্রিম কোর্টের ভাস্কর্য সরানোকে কেন্দ্র করে গণজাগরণ মঞ্চের বিক্ষোভ মিছিল থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কটূক্তি করে স্লোগান দেয়ার অভিযোগ উঠে ইমরান এইচ সরকারের বিরুদ্ধে। এ ঘটনাকে কেন্দ্র করে ছাত্রলীগের এক নেতা ইমরানকে ঢাকা বিশ্ববিদ্যালয় ও শাহবাগে পেলে ‘কুত্তার মতো’ পেটানোর ঘোষণা দিয়েছিলেন।

শুক্রবার বেলা ৩টা ৭ মিনিটে দেয়া স্ট্যাটাসে তিনি লিখেছেন, ‘মারধর করে হিটখোর ইমরান-সনাতন’রে আর তালগাছের মাথায় চড়াবে না ছাত্রলীগ! ওদের জন্য ৫০০ পচা ডিমের অর্ডার দেয়া হইছে, ১০০ স্টকে আছে। ঢাকা বিশ্ববিদ্যালয় ও শাহবাগ এলাকায় দেখামাত্র পচা ডিম ছোড়া হবে!! সাথে কেকা ফেরদৌসি আপার নুডুলসের তেহেরি ফ্রি!’

Show More

আরো সংবাদ...

Back to top button