খেলাধুলা

দক্ষিণ আফ্রিকার ধীর শুরু

ঢাকা, ০৩ জুন, (ডেইলি টাইমস ২৪):

চ্যাম্পিয়ন্স ট্রফির নিজেদের প্রথম ম্যাচে ধীর শুরু করেছে দক্ষিণ আফ্রিকা। বাধ্যতামূলক পাওয়ার প্লের প্রথম ১০ ওভার শেষে কোনো উইকেট না হারিয়ে রান ৩২ করেছে প্রোটিয়ারা।
হাশিম আমলা ১৭ ও কুইন্টন ডি কক ১২ রান করে অপরাজিত আছেন।
দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টসে জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছে শ্রীলংকা। শনিবার ওভালে মেঘাচ্ছন্ন আকাশে ইনজুরিগ্রস্ত অ্যাঞ্জেলো ম্যাথিউজের জায়গায় ভারপ্রাপ্ত অধিনায়ক উপুল থারাঙ্গা এই সিদ্ধান্ত নিয়েছেন। তবে মেঘাচ্ছন্ন আকাশ সত্ত্বেও উইকেট ব্যাটিংয়ের জন্য সহায়ক হবে বলে ধারণা করা হচ্ছে। তবে দক্ষিণ আফ্রিকা অধিনায়ক এবি ডি ভিলিয়ার্স বলেছেন টসে জিতলে তিনিও ব্যাটিং নিতেন।
শ্রীলংকা ওয়ানডে একাদশে ১৯ মাস পরে ফিরেছেন লাসিথ মালিঙ্গা। এছাড়া বোলিং আক্রমণে আছেন নুয়ান প্রদীপ, সুরঙ্গা লাকমাল ও সিকুগু প্রসন্ন। বাদ পড়েছেন বাঁহাতি স্পিনার লক্ষণ সান্দাকান ও নুয়ান কুলাসেকেরা। ব্যাটিংয়ের লোয়ার মিডল অর্ডারে আছেন কুশল পেরেরা, চামারা কাপুদেগেরা ও আসেলা গুনারত্নে, বাদ পড়েছেন থিসারা পেরেরা।
দক্ষিণ আফ্রিকার আন্দিল ফেহলুকোয়াইয়ের জায়গায় ফিরেছেন মরনে মরকেল। হ্যামস্ট্রিং ইনজুরির কারণে ইংল্যান্ডের বিপক্ষে দুই ম্যাচ মিস করা ইমরান তাহিরও ফিরেছেন দলে। ক্রিকইনফো।
Show More

আরো সংবাদ...

Back to top button