জেলার সংবাদ

যৌতুক না পেয়ে স্ত্রীর চুল কেটে দিল স্বামী

ঢাকা, ০৩ জুন, (ডেইলি টাইমস ২৪):

বগুড়ার শিবগঞ্জ উপজেলায় যৌতুকের দাবিতে এক গৃহবধূর মাথার চুল কেটে দিয়ে মারপিট করার অভিযোগে স্বামী নজিবুল্লাহকে (২৭) গ্রেফতার করেছে পুলিশ।
শনিবার দুপুরে নিজ বাড়ি থেকে পুলিশ তাকে গ্রেপ্তার করে। নজিবুল্লাহ উপজেলার কিচক ইউনিয়নের আপশন গ্রামের মোবারক আলীর ছেলে। এ ঘটনায় ওই গৃহবধূ মিনেরা বেগম বাদী হয়ে স্বামী, শ্বশুর মোবারক আলী, শাশুড়ি হোসনে আরা এবং দেবর তমিজ উদ্দিনের বিরুদ্ধে থানায় মামলা করেছেন।
পুলিশ ও স্থানীয়রা জানান, ২০১৩ সালে নিজ গ্রামের মৃত নূরুল ইসলামের মেয়ে মিনেরা খাতুনকে বিয়ে করে নজিবুল্লাহ। বিয়ের পর থেকেই যৌতুকের দাবিতে মিনেরাকে প্রায়ই শারীরিক নির্যাতন চালাতো। মাঝে কিছু যৌতুকও দিয়েছে মেয়ের পরিবার। কিন্তু তাতেও সমস্যার সমাধান হয়নি। এরই জের ধরে শুক্রবার মধ্যরাতে শ্বশুর-শাশুড়ি ও দেবরের সহযোগিতায় আবার মিনেরাকে মারধর করেন তার স্বামী। মারপিটের এক পর্যায়ে তার মাথার চুল কেটে দিয়ে একটি ঘরে আটকে রাখে। শনিবার সকালে মিনেরার পরিবার বিষয়টি থানায় জানালে পুলিশ তাকে উদ্ধার করে।
এ ব্যাপারে মিনেরা বাদী হয়ে চারজনের বিরুদ্ধে থানায় মামলা করে। মামলা দায়ের পর পুলিশ তার স্বামী নজিবুল্লাহকে গ্রেফতার করে।
শিবগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) জাহিদ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, অভিযুক্ত অন্যদের গেফতারের চেষ্টা চালানো হচ্ছে।
Show More

আরো সংবাদ...

Back to top button