জেলার সংবাদ

সৈয়দপুরে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ঢেউটিন ও চেক বিতরণ

ঢাকা, ০৩ জুন, (ডেইলি টাইমস ২৪):

সৈয়দপুরে আগুনে পুড়ে ক্ষতিগ্রস্ত ১২টি পরিবারের মাঝে নতুন ঢেউটিন ও অর্থের চেক বিতরণ করা হয়েছে। আজ শনিবার দুপুরে উপজেলা পরিষদ চত্বরে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের ওই ঢেউটিন ও অর্থের চেক ক্ষতিগ্রস্ত পরিবারের সদস্যদের মধ্যে আনুষ্ঠানিকভাবে বিতরণ করা হয়।

অনুষ্ঠানে ক্ষতিগ্রস্ত ১২টি পরিবারের প্রতিটি পরিবারকে এক বান্ডিল করে নতুন ঢেউটিন, তিন হাজার টাকার একটি করে চেক বিতরণ করা হয়।

নীলফামারী-৪ (সৈয়দপুর-কিশোরীগঞ্জ একাংশ) আসনের সংসদ সদস্য ও বিরোধী দলীয় হুইপ আলহাজ্ব মো. শওকত চৌধুরী ক্ষতিগ্রস্ত পরিবারের সদস্যদের হাতে ওই ঢেউটিন ও অর্থের চেক তুলে দেন।

এ সময় উপস্থিত ছিলেন সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আবু ছালেহ মো. মুসা জঙ্গী, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (অতিরিক্ত দায়িত্ব) মো. মোফাখ-খারুল ইসলাম, উপজেলার কামারপুকুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. রেজাউল করিম লোকমান, সাংসদ সদস্যের স্থানীয় প্রতিনিধি এস. এম. সামস চুন ও সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদের ৬ নম্বর ওয়ার্ড সদস্য মো. আনছারুল হক, সংরক্ষিত ওয়ার্ডের নারী সদস্যা কদর বাণু, সাংবাদিকসহ অন্যান্যরা।

প্রসঙ্গত, গত ২২ মে সকালে সৈয়দপুর উপজেলার ১ নম্বর কামারপুকুর ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের প্রত্যন্ত পল্লী দক্ষিণ অসুরখাই সরকারপাড়া গ্রামে এক ভয়াবহ অগ্নিকাণ্ড সংঘটিত হয়। এতে ১২টি পরিবারের ৩০/৩৫টি পাকা-আধাপাকা ঘরসহ সর্বস্ব পুড়ে ছাঁই হয়ে যায়। আগুনে পরিবারগুলোর প্রায় ২০ লাখ টাকার মালামাল পুড়ে যায়।

Show More

আরো সংবাদ...

Back to top button