রাজনীতি

এবার বঙ্গবন্ধুর আদরের এমপির পাশে আশরাফ

ঢাকা, ০৫ জুন, (ডেইলি টাইমস ২৪):

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঘনিষ্ঠ সহচর ময়মনসিংহের গফরগাঁও থেকে দুইবার নির্বাচিত সাবেক সংসদ সদস্য (এমপি) আবুল হাসেমকে দেখতে হাসপাতালে গিয়েছেন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও সভাপতিমণ্ডলীর সদস্য সৈয়দ আশরাফুল ইসলাম।
রবিবার (৪ জুন) বিকাল পাঁচটার সময় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে ছুটে যান আওয়ামী লীগের এই নেতা। তিনি হাসপাতালে আবুল হাসেমের চিকিৎসার খোঁজখবর নেন। সেখানে প্রায় আধাঘণ্টার মতো অবস্থান করেন তিনি।

এসময় সৈয়দ আশরাফুল ইসলাম বলেন, ‘আবুল হাসেম নিঃস্বার্থভাবে জনগণের উন্নয়নের জন্য কাজ করেছেন। তিনি কোনও সুযোগ-সুবিধা গ্রহণ করেননি। আমি তার শারীরিক অবস্থার খোঁজ-খবর সবসময়ই নিচ্ছি।’ উন্নত চিকিৎসার জন্য প্রধানমন্ত্রীর সঙ্গে আলোচনার কথাও জানান তিনি।

এসময় সৈয়দ আশরাফের সঙ্গে উপস্থিত ছিলেন মুক্তিযুদ্ধ কেন্দ্রীয় কমাণ্ড কাউন্সিলের চেয়ারম্যান হেলাল মোর্শেদ, মহাসচিব আবদুল মতিন, বঙ্গবন্ধু মেডিক্যাল বিশ্ববিদ্যালয়টির উপাচার্য অধ্যাপক ডা. কামরুল হাসান খান, পিএসসির সদস্য কামাল উদ্দিন, ময়মনসিংহের আনন্দ মোহন কলেজের সাবেক ভিপি সাজ্জাদ হোসেন শাহীন, ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় নেতা আনোয়ারুল কবির প্রমুখ।

Show More

আরো সংবাদ...

Back to top button