বিজ্ঞান ও প্রযুক্তি

বিক্রয় অনলাইন মেলায় ৫৫% পর্যন্ত মূল্যছাড়!

ঢাকা, ০৫ জুন, (ডেইলি টাইমস ২৪):

বাংলাদেশের সবচেয়ে বড় মার্কেটপ্লেস Bikroy গ্রাহকদের জন্য দ্বিতীয়বারের মতো নিয়ে এলো অনলাইন শপিং ফেস্টিভ্যাল ‘Bikroy-শপিং মেলা ২’। এতে থাকছে আইফোন ৭ প্লাস, স্যামসাং এলইডি টিভি ও রিগ্যাল র‌্যাপটর মোটরবাইকের মতো পণ্যে ৫৫% পর্যন্ত মূল্যছাড় অফার।
ক্রেতাদের জন্য এই মেলাকে আরো আকর্ষণীয় করতে থাকছে অ্যাপল, স্যামসাং ও মিনিস্টারের মতো ব্র্যান্ডের পণ্যগুলোতে অসাধারণ মূল্যছাড়। শুধু তাই নয়, ক্রেতারা এই অনলাইন মেলায় মোবাইল ফোন, ইলেক্ট্রনিক এক্সেসরিজ, ল্যাপটপ, নোটবুক, ঘড়ি, টেলিভিশন, পোশাক, হেয়ার কেয়ার, ফ্যাশন পণ্য এবং মোটরবাইকে উপভোগ করতে পারবেন আকর্ষণীয় মূল্যছাড়। নির্ধারিত পণ্যগুলো পাওয়া যাবে Bikroy -এর অনলাইন শপে (www.bikroy.com/BikroyOnlineMela)  ক্রেতারা “Buy Now” অপশনে ক্লিক করে কোনো ঝামেলা ছাড়াই পণ্যগুলো অর্ডার ও কাঙ্খিত ঠিকানায় ডেলিভারি নিতে পারবেন এবং পণ্য হাতে পাওয়ার পর পণ্যের মূল্য পরিশোধ করতে পারবেন। সারাদেশে বিনামূল্যে পণ্য ডেলিভারি দেয়া হবে। ঢাকা শহরে ৭২ ঘণ্টার মধ্যে এবং ঢাকার বাইরে তিন থেকে পাঁচ দিনের মধ্যে পণ্য পৌঁছে দেওয়া হবে। ক্রেতারা ১,০০০ টাকার বেশি পণ্য ক্রয় করলে পাবেন নিশ্চিত উপহার। এছাড়া ভাগ্যবান তিনজন ক্রেতার জন্য থাকছে বিমান হলিডেজ-এর সৌজন্যে কক্সবাজারে ফ্রি কাপল প্যাকেজ ট্রিপ।
Bikroy.com -এর ডিরেক্টর, কন্টাক্ট সেন্টার নাজ এ এএস হুসাইন বলেন, এই ঈদে গ্রাহকদের জন্য চমৎকার সব অফার নিয়ে আসতে পেরে আমরা খুবই আনন্দিত। আমরা আশা করছি- এই মেলার মাধ্যমে আমাদের গ্রাহকরা সুলভ মূল্যে তাদের কাঙ্খিত পণ্যটি পাবেন, যা তাদের এবারের ঈদকে করবে আরও রঙিন।’
Show More

আরো সংবাদ...

Back to top button