আন্তর্জাতিক

চলন্ত অটো থেকে শিশুকে ছুড়ে ফেলে মাকে গণধর্ষণ!

ঢাকা, ০৭ জুন, (ডেইলি টাইমস ২৪):

এবার ভারতের রাজধানী দিল্লির কাছে গুরুগ্রামে চলন্ত অটো থেকে নয় মাসের শিশু কন্যাকে ছুড়ে ফেলে ২৩ বছরের তরুণী মাকে গণধর্ষণের খবর পাওয়া গেছে। এসময় ঘটনাস্থলেই মৃত্যু হয় ওই শিশুর।

জানা যায়, গত মাসের ২৯ তারিখ রাতে স্বামীর সঙ্গে পারিবারিক অশান্তির জেরে বাপের বাড়ি যাওয়ার জন্য মেয়েকে নিয়ে বেরিয়েছিলেন ওই মহিলা। তিনি যখন দিল্লি-গুরুগ্রাম এক্সপ্রেসওয়েতে গাড়ির জন্য অপেক্ষা করছিলেন সেই সময় এক অটো চালক তাঁকে লিফট দেওয়ার প্রস্তাব দেন। অটোতে আরও তিন জন যুবক ছিল। অটোয় ওঠার পর থেকেই তাঁরা ওই মহিলার সঙ্গে অশালীন ব্যবহার শুরু করে। এমনকী, তাঁর যৌন হেনস্থাও করা হয়। এতেই বাধা দেন ওই তরুণী।

ধ্বস্তাধ্বস্তির মধ্যে ভয় পেয়ে যায় শিশুটি। হঠাৎই সে কাঁদতে শুরু করলে চালক চলন্ত অটো থেকেই তাকে রাস্তায় ছুড়ে ফেলে দেয়। মাথায় মারাত্মক আঘাত লেগে ঘটনাস্থলেই মারা যায় শিশুটি। এর পরেই অটোর মধ্যে থাকা তিন যুবক গণধর্ষণ করে ওই মহিলাকে।

পরে দিল্লি-গুরুগ্রাম এক্সপ্রেসওয়ের পাশ থেকেই উদ্ধার করা হয় ওই মহিলাকে। গত সোমবার গুরুগ্রাম থানায় অভিযোগ দায়ের করেন ওই মহিলা। গুরুগ্রামের পুলিশ কমিশনার সন্দীপ খিরওয়ার জানান, অপরাধীদের বিরুদ্ধে ধর্ষণ ও খুনের মামলা রুজু করা হয়েছে। তবে অভিযুক্তদের কাউকে এখনও পর্যন্ত গ্রেফতার করা সম্ভব হয়নি।

Show More

আরো সংবাদ...

Back to top button