জেলার সংবাদ

চাঁদপুরে মেস মালিকসহ গ্রেপ্তার ৩

ঢাকা, ০৯ জুন, (ডেইলি টাইমস ২৪):

গতকাল বৃহস্পতিবার রাত ১১টার দিকে চাঁদপুর শহরের বিভিন্ন বাসাবাড়ি ও মেসে জঙ্গিবিরোধী ব্লক রেড অভিযান চালিয়ে এক মেস মালিকসহ তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হল, উপজেলার পিরোজপুর গ্রামের মৃত নান্নু মিয়ার ছেলে শুক্কুর আলম (২০), হাইমচর উপজেলার নয়আনি লক্ষ্মীপুর গ্রামের মৃত আবদুল মান্নান পাটওয়ারীর ছেলে মাইনুল ইসলাম (২৪) ও মেসের মালিক মৃত আবু তাহের ভূইয়ার ছেলে মো. কবির হোসেন

অতিরিক্ত পুলিশ সুপার আশরাফুজ্জামান ও সদর সার্কেল আফজাল হোসেনের নেতৃত্বে শহরের বিষ্ণুদী মাদরাসা রোড এলাকায় এ অভিযান চালানো হয়।

এসময় চাঁদপুর মডেল থানার ওসি তদন্ত মাহবুবুর রহমান মোল্লা, এসআই সিরাজুল ইসলাম, এসআই রাশেদুজ্জামান, এসআই ত্রিনাথ সাহা, এসআই কামরুজ্জামান, এসআই প্রহলাদসহ সর্ঙ্গীয় ফোর্সের ৮/৯ জন এসআই উপস্থিত ছিলেন।

অতিরিক্ত পুলিশ সুপার আশরাফুজ্জামান জানান, পুলিশ সুপার শামসুন নাহার অনেক আগে থেকেই ঘোষণা দিয়েছেন বিভিন্ন বাসা এবং মেস ভাড়াটিয়াদের তথ্যপরিচয় থানায় জমা দেয়ার জন্য। আমরা ব্লক রেড অভিযান চালিয়ে দুটি মেসে পাঁচজনের তথ্যপরিচয় পাইনি। একজনকে ইয়াবা সেবনের সরঞ্জামসহ মোট দুজনকে আটক করেছি এবং মেসের মালিক ভাড়াটিয়াদের তথ্য জমা না দেয়ায় তাকেও থানায় নেয়া হয়েছে।

তিনি আরও জানান, এখন থেকে যেসব বাসাবাড়ি কিংবা মেস মালিকদের কাছ থেকে ভাড়াটিয়াদের তথ্যপরিচয় না পাওয়া যাবে ওই সব মেস মালিককে সঙ্গে সঙ্গে গ্রেপ্তার করা হবে।

Show More

আরো সংবাদ...

Back to top button