প্রধান সংবাদরাজনীতি

আদালতের পরিবেশ নিয়ে খালেদা জিয়ার অসন্তোষ প্রকাশ

ঢাকা, ০৯ জুন, (ডেইলি টাইমস ২৪):

রাজধানীর আলীয়া মাদ্রাসা প্রাঙ্গণে স্থাপিত বিশেষ আদালতের পরিবেশ নিয়ে অসন্তোষ প্রকাশ করেছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া।

বৃহস্পতিবার গুলশানের ইমান্যুয়েল হলে ২০ জোটের অন্যতম শরিক ন্যাশনাল ডেমোক্রেটিক পার্টি-এনডিপির ইফতার অনুষ্ঠানে তিনি এই অসন্তোষ প্রকাশ করেন।

খালেদা জিয়া বলেন, ‘আমি এতো গরমে কথা বলতে পারছি না। আজ সকাল থেকে সারা দিন গরমের মধ্যে আদালতে ছিলাম। এত গরম, এত রোদের মধ্যে। ওখানে (আদালত) এত এসি আছে, সেগুলো পর্যন্ত চালায় না। তারপরে রিমোট কোথায় লুকায় রাখে। কত নাটক ওখানেও হতে থাকে। ‘

তিনি বলেন, ‘আমরা গরমে অস্থির হয়ে যাচ্ছি। এত এসি লাগায়ে রাখছে, সেগুলো চালায় না। তারপরে অনেক চিল্লা-চিল্লি করার পরে শেষের দিকে একটু এসি দিয়েছে। ‘

তিনি বলেন, ‘তাই আমার পক্ষ থেকে মহাসচিব বক্তব্য দেবেন। ‘

পরে ইফতার মাহফিলে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর অভিযোগ করে বলেন, আজকে এই রোজার মাসেও আমরা শান্তিতে নেই। আমরা আশা করেছিলাম, এই  রোজার মাসে সরকার নিপীড়ন-নির্যাতন থেকে কিছুটা বিরত থাকবে।

তিনি বলেন, দেখেছেন, বুধবার আমাদের দলের সিনিয়র সদস্যকে (মওদুদ আহমদ)  বাড়ি  থেকে  জোর করে বের করে দিয়েছে। এটা সারা দেশেই চলছে। মিথ্যা মামলা দিয়ে হয়রানি করা।

ইফতারে এনডিপির সভাপতি খোন্দকার গোলাম মূর্তজা, এলডিপির চেয়ারম্যান অলি আহমেদ, কল্যাণ পার্টির সৈয়দ মুহাম্মদ ইব্রাহিম, জামায়াতে ইসলামীর মজিবুর রহমানসহ জোটের নেতারা উপস্থিত ছিলেন।

Show More

আরো সংবাদ...

Back to top button