জেলার সংবাদ

কালকিনিতে নিখোঁজের ১৫ দিন পর পানচাষির লাশ উদ্ধার

ঢাকা, ০৯ জুন, (ডেইলি টাইমস ২৪):

মাদারীপুরের কালকিনির পৌর এলাকায় নিখোঁজের ১৫ দিন পর সিদ্দিক উকিল (৪০) নামের এক পানচাষির লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার রাতে লাশটি উদ্ধার করা হয়।

কালকিনি থানার এসআই মামলার তদন্ত কর্মকর্তা মো. জসীমউদ্দিন বলেন, কালকিনি পৌরসভার জোনারদণ্ডি গ্রামের এসহাক উকিলের ছেলে সিদ্দিক উকিল তার প্রতিবেশী মিজানুর রহমানের স্ত্রী আসমা বেগমের (৩০) সঙ্গে  পরকীয়া প্রেমে জড়িয়ে পড়েন। ঘটনাটি আসমার স্বামী মিজানুর রহমান টের পেয়ে জোনারদণ্ডি গ্রামের বাড়ি ছেড়ে তার শ্বশুরবাড়ি বরিশাল জেলার মুলাদী উপজেলার সখিপুর ইউনিয়নের চরপদ্মা গ্রামে গিয়ে আসমাকে নিয়ে বসবাস করতে থাকেন।

পরে মিজানুর রহমান তার স্ত্রী আসমা বেগমের মাধ্যমে সিদ্দিক উকিলকে গত ২৪ মে মুলাদীর চরপদ্মা গ্রামে ডেকে নিয়ে যান। এ সময় আসমা বেগম, মিজানুর রহমান ও আসমার মা ফুলেননেছা বেগম মিলে সিদ্দিক উকিলকে খুন করে বাড়ির পাশের একটি ভিটায় মাটি চাপা দিয়ে রাখেন।

এসআই জসীমউদ্দিন আরো বলেন, এ ঘটনায় সিদ্দিক উকিলের স্ত্রী গত ৭ জুন আসমা বেগমকে সন্দেহ করে কালকিনি থানায় মামলা দায়ের করেন। সেই সূত্র ধরে আসমার মা ফুলেননেছাকে আটক করে এ হত্যাকাণ্ডের রহস্য বের করে মুলাদী ও কালকিনি থানা পুলিশের যৌথ উদ্যোগে। পরে তার কথা মতো বৃহস্পতিবার রাতেই লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য তা বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ (শেবাচিম) হাসপাতাল মর্গে পাঠানো হয়।

এ ব্যাপারে কালকিনি থানার ওসি কৃপা সিন্দু বালা বলেন, “এ ঘটনার সঙ্গে যারা জড়িত, তাদের সবাইকে আইনের আওতায় আনার জন্য পুলিশ কাজ করে যাচ্ছে। ”

Show More

আরো সংবাদ...

Back to top button