আন্তর্জাতিক

অবশেষে হোয়াইট হাউসে মেলানিয়া ও তার ছেলে

ঢাকা, ১২ জুন, (ডেইলি টাইমস ২৪):

যুক্তরাষ্ট্রের ফার্স্টলেডি মেলানিয়া ট্রাম্প ও তার ছেলে ব্যারন অবশেষে ১৬০০ পেনসিলভেনিয়া অ্যাভেন্যুয়ে উঠলেন। রোববার রাতে তারা হোয়াইট হাউসে পৌঁছান। মেলানিয়ার এক সহকারী জানান, ডোনাল্ড ট্রাম্পের হোয়াইট হাউসে ওঠার ছয় মাস পর মেলানিয়া তার ১১ বছর বয়সী ছেলেকে নিয়ে স্বামীর সঙ্গে যোগ দিলেন।
জানুয়ারি মাসে দায়িত্ব গ্রহণের পর ট্রাম্প হোয়াইট হাউজে থাকা শুরু করলেও ছেলের পড়ালেখার কথা ভেবে সেখানে না থাকার সিদ্ধান্ত নেন স্ত্রী মেলানিয়া ট্রাম্প। কারণ নিউইয়র্কে অবস্থিত ট্রাম্প টাওয়ারের কাছেই ছিল ব্যারনের স্কুল। তবে তখন মেলানিয়া বলেছিলেন সেমিস্টার শেষ হলে ছেলেসহ হোয়াইট হাউজে যাবেন তিনি।
মেলানিয়ার এমন সিদ্ধান্ত তখন বেশ আলোড়ন তুলেছিল। অনেকের কাছে বিষয়টা অবাক করার মতোই ছিল। মেলানিয়া ট্রাম্পই প্রথম ফার্স্টলেডি যিনি দ্রুত হোয়াইট হাউজে স্থানান্তর হননি। এমনকি সাবেক ফার্স্টলেডি মিশেল ওবামা ওয়াশিংটনে দ্রুত চলে এসেছিলেন তার মেয়েদের নতুন স্কুলে ভর্তি করানোর কথা ভেবে।
তবে পাঁচ মাস পর হোয়াইট হাউজে এসে ফার্স্টলেডি মেলানিয়া যে যথেষ্ট আনন্দিত সেটি টুইটারে তার পোস্টে প্রকাশ পেয়েছে। তিনি ঘর থেকে তোলা হোয়াইট হাউজের বাগানের একটি ছবি পোস্ট করেছেন। তবে মেলানিয়া ও তার ছেলে ব্যারনের হোয়াইট হাউজে স্থানান্তরের কারণে নিউ ইয়র্কের বাসিন্দারা খুশি হবেন তাতে কোনো সন্দেহ নেই। কারণ ট্রাম্প টাওয়ারে ফার্স্টলেডি ও তার ছেলের অবস্থানের কারণে ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা নেয়া হয়েছিল এবং তাদের এই উপস্থিতি ট্রাফিক সমস্যাও তৈরি করেছিল। এএফপি।
Show More

আরো সংবাদ...

Back to top button