বিনোদন

টি২০ ক্রিকেটে আরও দল কিনছেন শাহরুখ!

ঢাকা, ১৩ জুন, (ডেইলি টাইমস ২৪):

ফ্র্যাঞ্চাইজি টি২০ ক্রিকেটের আবির্ভাবের শুরু থেকেই শাহরুখ খান নামটি জড়িয়ে ক্রিকেটের সঙ্গে। ইন্ডিয়ান প্রিমিয়ার লীগের (আইপিএল) দল কলকাতা নাইট রাইডার্সের মালিক তিনি।

এরপর আরও একটি ফ্র্যাঞ্চাইজি কিনেছেন কিং খান। ক্যারিবিয়ান টি২০ লীগের দল ত্রিনবাগো নাইট রাইডার্সের মালিকানাতেও বড় অংশ আছে তার।

শোনা যাচ্ছে নিজের ক্রিকেট বাণিজ্যের সীমানা এবার আরও একটু বাড়াতে যাচ্ছেন বলিউড সুপারস্টার শাহরুখ। দক্ষিণ আফ্রিকা টি ২০ লীগের ফ্র্যাঞ্চাইজি মালিকানা পেতে তৎপরতা চালাচ্ছেন তিনি।

ভারতীয় সংবাদমাধ্যম মুম্বাই মিরর তাদের প্রতিবেদনে জানাচ্ছে, দক্ষিণ আফ্রিকান ফ্র্যাঞ্চাইজি মালিক হতে চান শাহরুখ খান। জোহানেজবার্গ ও কেপটাউন ক্লাবের মালিকানা কিনতে ইচ্ছুক কিং খান।

এ কারণে শাহরুখ একজন প্রতিনিধি দক্ষিণ আফ্রিকায় পাঠিয়েছেন বলে খবর। দক্ষিণ আফ্রিকা ক্রিকেট বোর্ড প্রথম টায়ারের শহরগুলোর জন্য ৫০ মিলিয়ন ডলার মূল্য বেঁধে দিয়েছে। দ্বিতীয় টায়ারের দলের মূল্য নির্ধারণ করা হয়েছে ৩০ মিলিয়ন ডলার।

শুধু শাহরুখ খানই যে ফ্র্যাঞ্চাইজি কেনার পেছনে ছুটছেন তা নয়। দক্ষিণ আফ্রিকার বাইরে আরও বেশ কিছু ব্যবসায়িক প্রতিষ্ঠানও রয়েছে এ দৌড়ে। শাহরুখ খান ছাড়া যেখানে রয়েছে আরও ভারতীয় ব্যবসায়ীও। ইন্ডিয়া সিমেন্টের ম্যানেজিং ডিরেক্টর ও বিসিসিআইয়ের সাবেক প্রধান এন শ্রীনিবাসনও এই দৌড়ে ছিলেন বলে জানা গেছে। ওয়েবসাইট।

Show More

আরো সংবাদ...

Back to top button