বিনোদন

টিকে থাকতে হলে শাবানাকে অনুসরণ করতে হবে : রিনা খান

ঢাকা, ১৫ জুন, (ডেইলি টাইমস ২৪):

বাংলা চলচ্চিত্রের অন্যতম খল অভিনেত্রী রিনা খান। একসময়ের জনপ্রিয় অভিনেত্রী শাবানা সম্পর্কে মন্তব্য করতে গিয়ে বলেছেন, শাবানা আপার মতো সময় মেনে চলা মানুষ আমি খুব কম দেখেছি।

এখন অনেকের মধ্যে তারকা ভাবটা চলে আসো কিছু কাজ করতে না করতেই। কিন্তু শাবানা আপার মধ্যে সে বিষয়টি ছিল না।আমি শাবানা আপার সঙ্গে অনেক ছবিতে কাজ করেছি। তিনি কখনও দেরি করে শুটিংয়ে আসেননি। ৭টায় কল টাইম থাকলে তার আগে সেটে এসে হাজির হতেন। বরং আমার আসতে মাঝে মধ্যে দেরি হলে স্যরি বলতাম। এখনকার যারা কাজ করছে অনেকেই সময়মতো শুটিংয়ে আসে না। ৭টায় শুটিংয়ে আসার কথা থাকলে সেটে আসে দুপুর ২টায়। এতে পরিচালক সমস্যায় পড়ছেন।

রিনা খান বলেন, এখনকার অধিকাংশ শিল্পীই কাজের প্রতি দায়িত্বশীল নয়। তারা শুধু অর্থ আর খ্যাতির পিছনে দৌড়াচ্ছে। যারা কাজকে ভালোবাসছে না তারা এই ইন্ডাস্ট্রিতে বেশিদিন টিকবে না। চোখের সামনে অনেককেই ঝরে পড়তে দেখেছি। ইন্ডাস্ট্রিতে টিকে থাকলে হলে শাবানা আপার মতো হতে হবে, তার কাজ অনুসরণ করতে হবে।

আজ বাংলা ছবির জনপ্রিয় অভিনেত্রী শাবানার জন্মদিন। তার সাথে কাজ করার অভিজ্ঞতা সম্পর্কে জানতে চাওয়া হয়েছিল।   রিনা খান তার অভিজ্ঞতা জানাতে গিয়ে শাবানা সম্পর্কে বেশ ইতিবাচক মন্তব্যই করেছেন।

Show More

আরো সংবাদ...

Back to top button