জেলার সংবাদ

১০ বছর আগের বাংলাদেশ আর বর্তমান বাংলাদেশ এক নয় : ফারুক খান

ঢাকা, ১৬ জুন, (ডেইলি টাইমস ২৪):

“১০ বছর আগের বাংলাদেশ আর বর্তমান বাংলাদেশের মধ্যে অনেক পার্থক্য। শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান বাংলাদেশ অনেক দূর এগিয়ে গেছে।

দেশে বর্তমানে অভাবি এবং দুস্থ মানুষের সংখ্যা কমে যাচ্ছে। দেশের সর্বত্রই উন্নয়নের ছোঁয়া লেগেছে। মানুষ এখন না খেয়ে দিন কাটায় না। “আজ শুক্রবার দুপুরে গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার নিজ নির্বাচনী এলাকার গরিব ও দুস্থ মানুষের মাঝে যাকাতের কাপড় বিতরণকালে এসব কথা বলেন ফারুক খান এমপি।

ফারুক খান বলেন, “সমাজের দুস্থদের ভাতা, বিধবা ভাতা, প্রসূতি ভাতা, মুক্তিযোদ্ধা ভাতাসহ সামাজিক নিরাপত্তা বেষ্টনী খাতে ব্যয় বাড়ানো হয়েছে। সারা দেশের রাস্তাঘাট ব্রিজ কালভার্ট তৈরি হচ্ছে। এলাকার ৯৫ ভাগ বাসিন্দা বিদ্যুৎ  সুবিধায় এসেছে। এখন শুধু এগিয়ে যাওয়ার পালা। সকল মানুষ ঐক্যবদ্ধ হয়ে উন্নয়নের মহাসড়কে রয়েছে। এখন বিএনপি-জামায়াত এবং জঙ্গিবাদ একত্রিত হয়ে দেশের উন্নয়ন নস্যাৎ করতে চায়। এদের বিরুদ্ধে সজাগ থাকতে হবে।

এর আগে বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও গোপালগঞ্জ ১ আসনের সংসদ সদস্য ফারুক খান প্রতিবছরের মতো এবারো তার নির্বাচনী এলাকার গরিব ও দুস্থ মানুষের মাঝে যাকাতের কাপড় বিতরণ করেন।

পরে তিনি কাশিয়ানি এলাকার বিভিন্ন স্থানে আওয়ামী লীগ নেতাকর্মীদের সহযোগিতায় যাকাতের শাড়ি ও লুঙ্গি বিতরণ করেন। এ সময় তার সঙ্গে  উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড. আতিকুর রহমান মিয়া, সাধারণ  সম্পাদক রবিউল আলম সিকদার, যুগ্ম সম্পাদক মহিউদ্দীন আহমেদ মুক্ত মুন্সী, মুকসুদপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু নইম মোহাম্মদ মারুফ খান, প্রমুখ উপস্থিত ছিলেন।

Show More

আরো সংবাদ...

Back to top button