জেলার সংবাদ

জামালপুরে চার বছরের শিশু ধর্ষণের শিকার

ঢাকা, ১৮ জুন, (ডেইলি টাইমস ২৪):

জামালপুরের ইসলামপুর উপজেলার ঢেঙ্গারগড় গ্রামে গতকাল শনিবার রাতে চার বছরের এক শিশু ধর্ষণের শিকার হয়েছে। শিশুটিকে গুরুতর আহতবস্থায় জামালপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শিশুটির পারিবারিক সূত্রে জানাগেছে, ইসলামপুরের ঢেঙ্গারগড় গ্রামের এক শিশু কন্যাকে গতকাল শনিবার রাতে পারিবারিক সম্পর্কের ছলে আদর করে নিজ ঘরে ডেকে নিয়ে যায় একই বাড়ীর বাসিন্দা মো : কবিরের স্কুল পড়ুয়া ছেলে আজিজল (১৫)। পরে আজিজল শিশুটিকে ফুসলিয়ে নিজ ঘরেই মুখ চেপে ধরে ধর্ষণের চেষ্টা করে।

একপর্যায়ে শিশুটি আহত হয়ে চিৎকার শুরু করে। তখন পাশের ঘর থেকে শিশুটির বাবা মা ঘটনাস্থলে গিয়ে শিশুটিকে আপত্তিজনক অবস্থায় উদ্ধার করে। পরদিন আজ রবিবার সকালে আহত শিশুটিকে নিয়ে তার বাবা মা ইসলামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য শিশুটিকে জামালপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। শিশুটি বর্তমানে জামালপুর হাসপাতালের গাইনি ওয়ার্ডে এক নম্বর বেডে চিকিৎসাধীন রয়েছে।

ইসলামপুর থানার ওসি দীন-ই-আলম জানান, ঢেঙ্গারগড় গ্রামে একটি শিশু ধর্ষণের শিকার হয়েছে বলে শুনেছি। তবে থানায় কেউ কোন অভিযোগ করেনি। কেউ অভিযোগ করলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Show More

আরো সংবাদ...

Back to top button