জেলার সংবাদ

রিকশায় উঠে চালকের ধর্ষণের শিকার কলেজছাত্রী

ঢাকা, ১৯ জুন, (ডেইলি টাইমস ২৪):

খালার বাড়ি থেকে নিজ বাড়িতে ফেরার সময় রিকশায় তুলে আখক্ষেতে নিয়ে এক কলেজছাত্রীকে গণধর্ষণ করেছে চালকসহ দুই যুবক।

রোববার সকালে নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় এ ঘটনা ঘটে।

সোমবার বিকালে ওই ছাত্রী বাদী হয়ে কোম্পানীগঞ্জ থানায় দুই যুবকের বিরুদ্ধে ধর্ষণ মামলা করেছেন। পরে পুলিশ ওই দুই যুবককে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃতরা হলো- সিরাজপুর ইউনিয়নের ছোট রাজাপুর গ্রামের জুবলিওয়ালার বাড়ির আবদুল মুনাফের ছেলে মো. ইউছুপ (২৪) ও চরকাঁকড়া ১নং ওয়ার্ডের ছুকানী বাড়ির মৃত আবুল হোসেনের ছেলে সেলিম (৩০)।

নির্যাতনের শিকার ওই কলেজছাত্রী জানান, শনিবার ভোররাতে তিনি ফেনীতে খালার বাসায় যান। রোববার ভোররাতে বাসযোগে বসুরহাট জিরোপয়েন্টে আসেন। সেখান থেকে নিজ বাড়িতে যাওয়ার জন্য তিনি মো. ইউছুপের ব্যাটারিচালিত রিকশায় ওঠেন।

রিকশাচালক ইউছুপ তাকে তার নিজ বাড়ির রাস্তায় না নিয়ে চরকাঁকড়া ১ নং ওয়ার্ডে আবু নাছের শেখের আখক্ষেতের ভিতরে নিয়ে যায়। সেখানে ইউছুপ ও সেলিম তাকে মুখ চেপে ধরে পালাক্রমে ধর্ষণ করে।

এসম কলেজছাত্রীর চিৎকারে স্থানীয় লোকজন ছুটে এসে ইউছুপ ও সেলিমকে আটক করে। খবর পেয়ে পুলিশ ওই কলেজছাত্রীকে উদ্ধার ও দুই যুবককে গ্রেফতার করে।

কোম্পানীগঞ্জ থানার ওসি সৈয়দ মো. ফজলে রাব্বী  বলেন, কলেজছাত্রী বাদী হয়ে গণধর্ষণের মামলা করেছেন। চিকিৎসার জন্য তাকে নোয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

Show More

আরো সংবাদ...

Back to top button