জেলার সংবাদ

কোনো ষড়যন্ত্রই বিএনপিকে নির্বাচন থেকে দুরে সরিয়ে রাখতে পারবে না

ঢাকা, ২০ জুন, (ডেইলি টাইমস ২৪):

বিএনপি’র কেন্দ্রীয় কমিটির রাজশাহী বিভাগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক ভূমি উপ-মন্ত্রী অ্যাডভোকেট রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেছেন, যত ষড়যন্ত্রই করা হোক না কেন আগামী নির্বাচনে বিএনপিকে দুরে সরিয়ে রাখতে পারবেনা এ সরকার। কোন ষড়যন্ত্রই কাজ হবে না শেখ হাসিনার।

আগামীতে অবশ্যই সহায়ক সরকারের অধীনে নির্বাচন হবে। আজ মঙ্গলবার ফরিদপুরের বোয়ালমারীর সাতৈর উচ্চ বিদ্যালয় মাঠে খালেদা জিয়া ঘোষিত ভিশন-২০৩০ শীর্ষক আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।আওয়ামী লীগকে উদ্দেশ্য করে রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেন, আমাদের ভয় দেখানোর চেষ্টা করে লাভ হবে না। ঈদের পর বেগম খালেদা জিয়ার নির্দেশে কঠিন আন্দোলন গড়ে তোলা হবে। বিশ্বের বিভিন্ন দেশ এখন সকল দলের অংশগ্রহণে সুষ্ঠু নির্বাচনের দেখতে চায়। অতএব যে আকাঙ্খা নিয়ে আওয়ামী লীগ বসে রয়েছে তা বুমেরাং হবে।

দলীয় মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের ওপর হামলার তীব্র নিন্দা জানিয়ে তিনি আরও বলেন, যারা মির্জা ফখরুল ইসলাম আলমগীরের ওপর হামলা করেছে তারা আওয়ামী লীগের নেতা-কর্মী। হামলাকারীদের গ্রেপ্তার না করে এ সরকার উল্টো তাদের মদদ দিচ্ছে। আগামীতে এ হামলার দাঁত ভাঙ্গা জবাব দেয়া হবে।

দলীয় নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহবান জানিয়ে দুলু বলেন, আন্দোলন-সংগ্রামের জন্য আপনারা প্রস্তুত থাকেন। যারা আন্দোলন-সংগ্রামে মাঠে থাকবে তাদেরই দলের মনোনয়ন দেয়া হবে। ঘরে বসে থাকাদের আর মনোনয়ন দেয়া হবেনা। তিনি বলেন, ফরিদপুরের মানুষ যদি আগামী নির্বাচনে এখানকার ৪টি আসনে বিএনপিকে জয়ী করে তাহলে বেগম খালেদা জিয়া আগামী নির্বাচনে আড়াইশ আসন নিয়ে জয়ী হবেন।

উপস্থিত নেতা-কর্মীদের কাছে প্রশ্ন রেখে তিনি বলেন, আপনারা সুষ্ঠু নির্বাচন চান কি না, আপনারা আন্দোলন সংগ্রাম চান কি না, এ সময় উপস্থিত হাজারো নেতা-কর্মী হাত উচিয়ে সমর্থন করেন।

দুলু বলেন, একজনের হাতে স্বাধীনতার পতাকা, দেশের সার্বভৌমত্বের পতাকা আর অন্যজনের হাতে দেশবিক্রির আর ষড়যন্ত্রের পতাকা। এখন আপনারাই সিদ্ধান্ত নেবেন আগামীতে কাকে আপনারা ক্ষমতায় আনবেন। দেশের স্বাধীনতা রক্ষার জন্য শেষ যুদ্ধে নামার আহবান জানিয়ে তিনি বলেন, সকলে প্রস্তুত থাকুন, সময় হলেই আপনারা মাঠে নামবেন।

ফরিদপুর-১ আসনের সাবেক সংসদ সদস্য খন্দকার নাসিরুল ইসলামের সভাপতিত্বে সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ফরিদপুর জেলা বিএনপির সহ-সভাপতি শহীদ পারভেজ, মোস্তাক হোসেন বাবলু, সাধারণ সম্পাদক সৈয়দ মোদাররেছ আলী ইছা, যুগ্ম সম্পাদক খন্দকার ফজলুল হক টুলু, জেলা যুবদলের সভাপতি আফজাল হোসেন খান পলাশ, সাংগঠনিক সম্পাদক রাজীব হোসেন, ছাত্রদল নেতা জাহাঙ্গীর হোসেন প্রমুখ।

সভা শেষে দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়। এতে জেলা বিএনপিসহ স্থানীয় বিএনপি ও সহযোগী সংগঠনের কয়েক হাজার নেতা-কর্মী অংশ নেন।

Show More

আরো সংবাদ...

Back to top button