জাতীয়

ফখরুলের গাড়িতে হামলার ঘটনায় আদালতে মামলা

ঢাকা, ২১ জুন, (ডেইলি টাইমস ২৪):

চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলামের গাড়িবহরে হামলার আদালতে ফৌজদারি অভিযোগ দায়ের করে মামলা হিসেবে গ্রহণের আবেদন জানানো হয়েছে। আদালত অভিযোগ গ্রহণ করে আদেশের জন্য অপেক্ষমাণ রেখেছেন।

আজ বুধবার চট্টগ্রামের অতিরিক্ত মুখ্য মহানগর হাকিম ও আইন-শৃঙ্খলা বিঘ্নকারী দ্রুত বিচার আদালতের বিচারক আ স ম শহীদুল্লাহ কায়সারের আদালতে অভিযোগ দাখিল করা হয়েছে। বিএনপি নেতা ও চট্টগ্রামের সাবেক জেলা পিপি অ্যাডভোকেট এনামুল হক অভিযোগটি দাখিল করেছেন।
দ্রুত বিচার আইনের ৪ ও ৫ ধারায় দাখিল করা অভিযোগে ২৬ জনের নাম উল্লেখ করা হয়েছে। এ ছাড়া অজ্ঞাতনামা আরও ২৫-৩০ জনকে আসামি করা হয়েছে। বাদীর আইনজীবী অ্যাডভোকেট আব্দুস সাত্তার বলেন, ঘটনাস্থলে যারা ছিল তাদের নাম উল্লেখ করে মামলা করা হয়েছে। নির্দেশদাতা কিংবা পরিকল্পনাকারী হিসেবে কারও নাম উল্লেখ করা হয়নি। আদালত অভিযোগ গ্রহণ করে এই বিষয়ে আদেশ পরবর্তীতে দেবেন বলে জানিয়েছেন।

গত রবিবার সকাল ১০টার দিকে রাঙ্গুনিয়া উপজেলার ইছাখালী এলাকায় মির্জা ফখরুলের গাড়িবহরে হামলার ঘটনা ঘটে। পাহাড়ধসে ক্ষতিগ্রস্তদের জন্য রাঙামাটিতে ত্রাণ নিয়ে যাবার পথে এই হামলার ঘটনা ঘটে। হামলার পর রাঙামাটি যেতে না পেরে চট্টগ্রামে ফিরে আসেন মির্জা ফখরুলের নেতৃত্বে সাত সদস্যের প্রতিনিধিদলটি।

Show More

আরো সংবাদ...

Back to top button