জেলার সংবাদ

খুলনায় ঘুষ গ্রহণকালে ভূমিকর্মকর্তাসহ গ্রেফতার ২

ঢাকা, ২১ জুন, (ডেইলি টাইমস ২৪):

খুলনায় ঘুষ গ্রহণকালে হাতেনাতে গ্রেফতার হয়েছেন বাগেরহাটের চিতলমারী উপজেলার সহকারী সেটেলমেন্ট অফিসার সৈয়দ শফিউল আলম ও চেইনম্যান দোস্ত মোহাম্মাদ বুলবুল।
বুধবার বিকেল ৩টার দিকে দুর্নীতি দমন কমিশনের সমন্বিত জেলা কার্যালয় খুলনার কর্মকর্তারা নগরীর  নিউ মার্কেট এলাকা থেকে তাদের গ্রেফতার করেন।
দুদক খুলনার সহকারী পরিচালক মাহাতাব উদ্দিন জানান, একটি জমি সংক্রান্ত মামলার বিষয়ে আপিল করেন আজিজুর রহমান নামের এক ব্যক্তি। এই আপিলের রায় পক্ষে দেয়ার জন্য চিতলমারী উপজেলার সহকারী সেটেলমেন্ট অফিসার সৈয়দ শফিউল আলম ও চেইনম্যান বুলবুল তিন লাখ টাকা দাবি করেন। পরে ৭৫ হাজার টাকায় বিষয়টি দফরফা হয়। সেই অনুযায়ী ইতিপূর্বে সৈয়দ শফিউল আলম ৪৫ হাজার টাকা গ্রহণ করেন। বুধবার তারা আরো ২০ হাজার টাকা নিতে আসেন খুলনার নিউ মার্কেট এলাকায়। সেখানে ওঁৎ পেতে থাকা দুদুকের কর্মকর্তারা টাকা লেনদেন করার সময় হাতেনাতে তাদের গ্রেফতার করেন।
খুলনা বিভাগীয় দুদকের বিভাগীয় পরিচালক ড. মো. আবুল হাসান বলেন, তাদের বিরুদ্ধে ঘুষ নেয়ার আরো অভিযোগ রয়েছে। তাদের বিরুদ্ধে  দুদক খুলনার সহকারী পরিচালক মাহাতাব উদ্দিন নগরীর সোনাডাঙ্গা থানায় একটি মামলা দায়ের করেছেন।
Show More

আরো সংবাদ...

Back to top button