খেলাধুলা

মেসির চার গোলে বার্সার উৎসব

ঢাকা, ২০ সেপ্টেম্বর,(ডেইলি টাইমস ২৪):

দুরন্ত লিওনেল মেসি চলছেন অপ্রতিরোধ্য গতিতে। এক ম্যাচের ব্যবধানে হ্যাটট্রিক তো করলেনই গোলের সংখ্যা নিয়ে গেলেন চার-এ। মেসির এই দুর্দান্ত পারফরমেন্সে এইবারের বিপক্ষে ৬-১ গোলে সব করেছে বার্সেলোনা। মঙ্গলবার রাতে এই ম্যাচে মেসি ছাড়াও একটি করে গোল করেছেন পলিনহো ও দেনিস সুয়ারেজ।
এতে চলতি মৌসুমে দুর্দান্ত সূচনা হয়েছে বার্সার। টানা পাঁচ ম্যাচে জয়ের ধারায় রয়েছে দলটি। তাই ১৫ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে অবস্থান করছে বার্সা। সমান ম্যাচে ৬ পয়েন্ট নিয়ে ১৩ নম্বরে রয়েছে এইবার।
বার্সার গোলের সূচনা হয়েছিল অবশ্য পেনাল্টি দিয়ে। খেলার ২০ মিনিটে ডি-বক্সে নেলসন সেমেদোকে ফাউল করেন অ্যালেক্স গালভেজ। এতে পেনাল্টির বাঁশি বাজিয়েছিলে রেফারি। ৩৮ মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন পলিনহো। দেনিস সুয়ারেসের কর্নার কিক থেকে পাওয়া গোলে হেডের সাহায্যে গোলটি করেন ব্রাজিলের এই মিডফিল্ডার। ৫৩ মিনিটে দেনিস সুয়ারেজ নিজেই করেন দলের পক্ষে তৃতীয় গোলটি।
দল যখন তিন গোলে পিছিয়ে তখন এইবারের স্প্যানিশ ফরোয়ার্ড এনরিচ এক গোল শোধ করে প্রতিদ্বন্দ্বীতা আভাস দেন। তবে লিওনেল মেসির সামনে সেসব যেন ফিকে হয়ে যায়। ৫৭ মিনিটে এনরিচ গোল শোধের দুই মিনিটের মধ্যেই মেসি ব্যক্তিগত দ্বিতীয় গোলটি করেন। ৬২ মিনিটে আরেক গোল করে পূর্ণ করেন হ্যাটট্রিকও। খেলা শেষ হওয়ার তিন মিনিট বাকি থাকতে ব্যক্তিগত চতুর্থ গোলটি করে এইবারের কফিনে শেষ পেরেক ঠুকেন মেসি।
Show More

আরো সংবাদ...

Back to top button