জেলার সংবাদ

হাজীগঞ্জে স্বামীর হাতে স্ত্রী খুন

ঢাকা, ২২ সেপ্টেম্বর,(ডেইলি টাইমস ২৪):

চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলায় শাহিদা বেগম মুক্তা (৩৬) নামে এক গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যা করেছে তার স্বামী হাছান সরদার। বৃহস্পতিবার দিনগত রাতে উপজেলার কালচোঁ দক্ষিণ ইউনিয়নের সৈয়দপুর গ্রামের সরদার বাড়িতে এ ঘটনা ঘটে।

শুক্রবার সকাল ৯টায় হাজীগঞ্জ থানা পুলিশ ওই বাড়ির পুকুর থেকে ভাসমান অবস্থায় শাহিদার মরদেহ উদ্ধার করে। শাহিদা সৈয়দপুর গ্রামের নুরুল ইসলাম সরদারের ছেলে হাছান সরদারের স্ত্রী এবং একই গ্রামের মজুমদার বাড়ির মনসুর আহমেদ মজুমদার এর মেয়ে। তার তিন কন্যা সন্তান রয়েছে।

শাহিদার বড় ভাই নুরে আলম বাংলানিউজকে জানান, ১৬ বছর আগে হাছানের সঙ্গে শাহিদার বিয়ে হয়। বিয়ের পর থেকে হাছান নেশায় জড়িয়ে পড়েন। এক পর্যায়ে মাদক ব্যবসাও শুরু করেন। পারিবারিক বাধার কারণে তিনি এলাকা ছেড়ে চাঁদপুর শহরের বাবুরহাট এলাকায় গিয়ে মাদক সেবন ও বিক্রি করতেন। বৃহস্পতিবার রাতে হাছানের সঙ্গে শাহিদার কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে হাছান শাহিদাকে শ্বাসরোধ করে হত্যা করে বাড়ির পাশে পুকুরে ফেলে পালিয়ে যায়।

হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবেদুল ইসলাম জানান, খবর পেয়ে পুলিশ শাহিদার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মরদেহ চাঁদপুর সদর হাসাপাতাল মর্গে পাঠায়। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে। অভিযুক্ত হাছানকে আটকের চেষ্টা চলছে বলেও জানান তিনি।

 

Show More

আরো সংবাদ...

Back to top button